আদমদীঘিতে বিএনপির সভায় হাতাহাতি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১; সময়: ৯:২৪ অপরাহ্ণ |
আদমদীঘিতে বিএনপির সভায় হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক, আদমদীঘি : হট্টগোল, হইচই আর হাতাহাতির মধ্য দিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলার সকল ইউনিয়নে বিএনপির কমিটি গঠনের লক্ষে ডাকা সভা স্থগিত করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলা বিএনপির নতুন কার্যালয়ে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় বিভিন্ন ধরনের কর্মসূচির বিষয়ে অবগত না করার ক্ষোভের সূত্র ধরে নেতাকর্মীদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতন সভাটি স্থগিত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দলীয় সূত্রে জানাযায়, শুক্রবার সকালে উপজেলার সকল ইউনিয়নে বিএনপির কমিটি গঠনের লক্ষে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতনের সভাপতিত্বে নেত্বতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় কমিটির গুরুত্বপূর্ণ্য নেতৃবৃন্দদের আমন্ত্রন না জানানোয় বেশ কয়েকজন নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। সভার এক পর্যায়ে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও আদমদীঘি সদর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মকলেছুর রহমান সকল নেতৃবৃন্দদের না ডাকার কারন সম্পর্কে আহবায়ক এ্যাড. আনোয়ারুল ইসলাম রতনের কাছে জানতে চান। তিনি সদুুত্তর দিতে না পারায় উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান এঞ্জেল, ফারুক হোসেন, ফাহিম হোসেন খন্দকার, রুহুল আমিনসহ অন্যন্যরা সদস্যরা প্রতিবাদ করলে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটে। এমতাঅবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রনে সভাটি স্থগিত ঘোষনা করা হয়।

উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মকলেছুর রহমান, ফাহিম হোসেন খন্দকার, এঞ্জেল, রুহুল আমিনসহ বেশ কয়েকজন নেতার অভিযোগ, আহবায়ক কমিটির গুরুত্বপূর্ণ সদস্যদের দলের বিভিন্ন সভায় ডাকা হয় না। সেই ধারাবাহিকতায় আজকের মিটিংও বেতিক্রম হয়নি। ফলে এমন ঘটনা ঘটে। বর্তমানে যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের দ্বারা ভালো কিছু আশা করা যায় না। এদিকে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহাফুজুল হক টিকন জানান, মিটিংয়ে তাকে না ডাকার কারনে সেখানে উপস্থিত ছিলেন না।

উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতন মুঠোফোনে জানান, হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটেনি। সময় স্বল্পতার কারনে সভাটি স্থগিত ঘোষণা করা হয়। তবে সভায় আমন্ত্রণ বা ডাকার ব্যাপারে ২জন সদস্যকে নোটিশ না করায় তারা এসে বলছিল ‘আমাদের ডাকা হয়নি কেন, এনিয়ে একটু কথা কাটাকাটি হয়েছিল।’

আদমদীঘি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন সাংবাদিকদের বলেন, বিএনপির সভায় হট্টগোলের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল।

  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে