চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে ঘিরে উজ্জীবিত নেতৃবৃন্দরা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১; সময়: ৬:২৪ pm |
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ‘ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১’ সফল ও সংগঠনকে গতিশীল করতে নতুন সদস্যদের সমন্বয়ে এক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে।
৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে ও সন্ধ্যায় ২ ধাপে দিনব্যাপী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সরগরম ছিলেন। বহুদিন পর চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে পৌর এলাকা। বিভিন্ন দিক থেকে আগত নেতৃবৃন্দ মিছিল নিয়ে মূল সভায় উপস্থিত হন।
পৌর এলাকার ২ নং ওয়ার্ডের নিউমার্কেট সংলগ্ন জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মিলনায়তনে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ২টি সভা হয়। প্রথম অধিবেশনে সকাল ১০ টার সময় সভার শুরুতেই কোরআন তেলাওয়াত ও জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত নেতাদের প্রতি সম্মান প্রদর্শন করে এক মিনিট নিরাবতা পালন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ইফতেখারুল ইসলাম সুজন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কেন্দ্রীয় কার্যকরি সংসদ এর সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল।
সভার প্রথম অধিবেশন শেষে দুপুরে মরহুম এ্যাড. মিজানুর রহমান এর কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ।
দ্বিতীয় অধিবেশন বিকেলে শুরু হয়ে সন্ধ্যা গড়িয়ে যায়। এ সভায় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  রুহুল আমিন, সাবেক এমপি ও জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি।
গুরুত্বপূর্ণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল ও সদস্য ইফতেখারুল ইসলাম সুজন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ শরীফুল আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অঙ্কুর জোবায়ের, স্বেচ্ছাসেবক লীগ নেতা মনিরুজ্জামান টিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা নূর আরেফিন হক চৌধুরী রাজ, স্বেচ্ছাসেবক লীগ নেতা ডা. মুন্সি নজরুল ইসলাম সুজন।
উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন মন্ডল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল।
আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রঞ্জু আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক কৃষি শিক্ষা বিষয়ক উপ-সম্পাদক সাকলাইন আলম মন্ডল, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহরুল হক হলের সাবেক সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম মানিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা অভিষেক সাহা নিলমসহ অন্যরা।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ‘ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১’ উপলক্ষে একটি কনিটি গঠণ করা হয়।
  • 64
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে