চাঁপাইনবাবগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১; সময়: ৯:০৬ pm |
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালন করা হয়েছে। ২৭ জুলাই মঙ্গলবার সকাল ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে যথাযোগ্য মর্যাদাযর মধ্যে দিয়ে ও স্বাস্থ্য বিধি মেনে আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানের সূচনা করা হয়।
পতাকা উত্তেলন শেষে দলীয় কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷ আলোচনায় শুভেচ্ছা বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান আতিক।
আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো.শরিফুল আলম শরিফ। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ চাচা,  চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ জিয়াউর রহমান জিয়া।
সভায় সভাপত্বিত করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য চাঁপাইনবাবগঞ্জ জেলার দায়িত্ব প্রাপ্ত নেতা মো. ইফতেখারুল ইসলাম সুজন ও সঞ্চালনা করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সদস্য শহিদুল হুদা অলক৷  এ ছাড়াও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এএইচএম ফায়জার রহমান কনক সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন। সভায় সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন৷  আলোচনা শেষে হ্যালো স্বেচ্ছাসেবকলীগ অ্যাপ’স উদ্বোধন করা হয় এবং এরপর দোয়া অনুষ্ঠিত হয়।
আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া সেই সাথে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম এর সুস্থতা কামনায় দোয়া হয়।
এ ছাড়াও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি সম্পাদক সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম আলহাজ্ব  মঈনুদ্দিন মন্ডল  ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান সহ করোনা কালিন সময়ে যারা মারা গেছে তাঁদের সকলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়৷
দোয়া শেষ র‍্যালী নিয়ে চাঁপাইনবাবগঞ্জ বঙ্গবন্ধু চত্বরে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়৷  এরপর সেখানে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শেষ হয়।
  • 267
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে