নেত্রীর ভুল ভাঙিয়ে যেতে পারলাম না

প্রকাশিত: জুন ১৮, ২০২১; সময়: ৮:৩৬ pm |

পদ্মাটাইমস ডেস্ক : ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের হার্টে ব্লক ধরা পড়েছে। শিগগিরই ওপেন হার্ট সার্জারি করতে হবে। লন্ডনের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতালের বিছানায় শুয়ে এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন এই দুঃসংবাদ। বলেছেন, আওয়ামী লীগ সভাপতির বিরাগভাজন হওয়ার দুঃখের কথাও। এর আগে গত ১৩ জুন বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন নাজমুল।

শুক্রবার (১৮ জুন) সিদ্দিকী নাজমুল আলম ফেসবুকে লিখেছেন, কিছুক্ষণ আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে, অনেকগুলো ব্লক ধরা পড়েছে। ওপেন হার্ট সার্জারি করতে হবে। হয়তোবা আজকালের মধ্যেই করবে। সরকারি হাসপাতালেই করবে, কারণ এই দেশে চিকিৎসা ফ্রি। তাই আর কেউ কষ্ট করে ভুল তথ্য দিয়েন না যে, কোটি টাকার অপারেশন।

মিডিয়া ট্রায়ালের অভিযোগ এনে নাজমুল লিখেন, যদি মরে যাই, একটাই কষ্ট থাকবে- নিজের দলের মানুষের প্রতিহিংসার স্বীকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে। আর আফসোস, হয়তোবা বড় কোনো ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে আমার নেত্রীর কান ভারী করে রেখেছে; সেই ভুলগুলো হয়তো ভাঙিয়ে যেতে পারলাম না। আপা, আপনিই আমার মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী। আপনাকে অনেক ভালোবাসি, ক্ষমা করে দিয়েন আমাকে। সবাই ভালো থাকবেন, আপনাদের আর যন্ত্রণা দিবো না।

নিজের বিরুদ্ধে থাকা অর্থ আত্মসাৎ-এর অভিযোগ প্রসংগে আলোচিত-সমালোচিত সাবেক এই ছাত্রনেতা লিখেন, বাংলাদেশে কোনো ব্যাংকে আমার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোনো টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির, ঠিকাদারি, দালালি, পদ বাণিজ্য কখনও করিনি। লন্ডনে গায়ে খাটি, জীবনে যে কাজ করিনি তা করে জীবন যুদ্ধে লিপ্ত ছিলাম। কিন্তু আমার কপাল ভালো না।

এই স্ট্যাটাসের নিচে কমেন্ট করেছেন অসংখ্য ফেসবুক ব্যবহারকারী। তাঁরা নাজমুল আলমের সুস্থতা কামনা করেছেন। একজন লিখেছেন, নাজমুল ভাই, আপনি আবার ফিরে আসবেন। জয় বাংলা স্লোগানে মুখরিত করবেন। সুস্থতা কামনা করছি। আরেকজন লিখেছেন, নাজমুল তোমার লেখা পড়লাম, যত পড়ছি মনটা ভারাক্রান্ত হয়ে উঠছে। আমি জানি না কি কারণে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করার পরও বিদেশে চলে যেতে হলো। আজকের তোমার লেখা পড়ার পর আমার কাছে সব পরিস্কার হয়েছে।

  • 159
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে