অসহায় এতিম শিশুদের ব্যবহার না করার আহবান হানিফের

প্রকাশিত: মার্চ ৩০, ২০২১; সময়: ৫:৫৩ pm |

নিজস্ব প্রতিবেদক, পাবনা : আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে হেফাজতের কাঁধে ভর করে বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। ২০১৩ সালে একই কায়দায় মাদ্রাসা ছাত্রদের বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়নের বাধাগ্রস্থ্য করার ষড়যন্ত্র করেছিলো। সরকার জনগনকে সাথে নিয়ে তাদের কঠোরভাবে দমন করে। স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে দেশকে অস্তিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না।

মঙ্গলবার দুপুরে পাবনা সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। পরে মাহবুবুল আলম হানিফ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’-এর উদ্বোধন করেন।

সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্যে বিএনপি-জামাত ও হেফাজতের উদ্দেশ্যে বলেন, ইসলাম সন্ত্রাসের ধর্ম নয়, ইসলাম শান্তির ধর্ম। অথচ আপনারা ধর্মকে ব্যবহার করে নিজেদের সুবিধা হাসিলে অপধর্মের কাজ করছেন। গরীব, অসহায় এতিম শিশুদের ব্যবহার করে নিজেদের ফায়দা লোটার অপচেষ্টা বন্ধ করুন। না হলে সরকার কঠোরভাবে আপনাদের দমন করবে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. রোস্তম আলীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা-১ আসনের সাংসদ অ্যাভোকেট শামসুল হক টুকু, পাবনা-৫ সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৪ আসনের সাংসদ আলহাজ¦ নুরুজ্জামান বিশ^াস, পাবনা-২ আসনের সাংসদ আহমেদ ফিরোজ কবির, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যরিষ্টার সেলিম আলতাব জর্জ, কুষ্টিয়া-১ আসনের এমপি আ কা ম সরোয়ার জাহান, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ নাদিরা ইয়াসমিন জলি, পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রমুখ।

  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে