যারা ইতিহাস বিকৃত করে তারা দুঃস্কৃতিকারী: জয়পুরহাটে তথ্যমন্ত্রী

প্রকাশিত: মার্চ ১০, ২০২১; সময়: ১০:০১ pm |

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : আওয়ামী লীগের শাসন আমলের অভূতপূর্ব উন্নয়ন ভারত, পাকিস্তানসহ বিশ^ স্বীকার করছে কিন্তুু বিএনপি চোখ-কান থাকতেও দেখেও না শোনেও না। বিশে^র বিভিন্ন দেশ বাংলাদেশরে উন্নয়ন কে স্বীকার করলেও বিএনপি স্বীকার করেনা, যারা ইতিহাস বিকৃত করে তারা দুঃস্কৃতিকারী, বিএনপি ইতিহাস বিকৃত করে খল নায়ককে নায়ক বানিয়েছে, জিয়াউর রহমান প্রকৃত স্বাধীনতার ঘোষনাপত্র পাঠ করেননি করেছে আঃ হান্নান।

যারা টাকা দিয়ে নেতা হতে চায় আওয়ামীলীগ তাদের নেতা বানাবেনা। জয়পুরহাটর কালাই উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলা বলেন তথ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ডঃ হাসান মাহমুদ এম.পি।

বুধবার দুপুরে উপজেলার কালাই সরকারি মহিলা ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত সমাবেশে জেলা আওয়ামী লীগর সহ সভাপতি আব্দুল কাদের মন্ডল এর সভাপতিত্বে আরো বক্তৃতা করেন-জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু, কেনদ্রীয় আওয়ামীলীগের আরেক সাংগঠনিক সম্পাদাক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারন সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন প্রমূখ।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আগে যখন নৌকাডুবি হতো, ঘূর্ণিঝড় হতো, জলোচ্ছাস হতো কিংবা বড় কোন বন্যা হতো তখন আমরা বিশ্ব সংবাদ হতাম। ঢাকার রাজপথে যখন গাড়ির পরিবর্তে নৌকা চলতো, তখন আমরা বিশ্ব সংবাদ হতাম। আর এখন আমরা বিশ্ব সংবাদ হই তখন, যখন শেখ হাসিনাকে পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী হিসেবে আখ্যায়িত করা হয়। আমরা বিশ্ব সংবাদ হই তখন, যখন কমনওয়েলথের সেক্রেটারি জেনারেল বলে যে, পৃথিবীর তিনজন কমনওয়েলথভুক্ত রাষ্ট্রগুলোর মধ্যে তিনজন নারী নেত্রী যারা এই করোনার মধ্যে পৃথিবীকে পথ দেখিয়েছেন, তাদের মধ্যে একজন হচ্ছেন আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বাংলাদেশ আ.লীগের নেতৃত্বে আজকে বাংলাদেশ বদলে গেছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর পূর্বক্ষণে বঙ্গবন্ধর জন্মশতবার্ষিকী যখন আমরা পালন করছি, ঠিক সেই সময়ে বাংলাদেশ আজকে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার স্বীকৃতি পেয়েছে জাতিসংঘ কর্তৃক।

তিনি আরো বলেন, নতুন নেতৃত্বে তৃনমূল আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে সরকারর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। দেশের মানুষকে সুখে শান্তিতে রাখতে যে কোন অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের কর্মীদের রুখে দ্বারাতে হবে।

সন্মেলনে কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন কে সভাপতি ও আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান ফজলুকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ঘোষনা করা হয়।
বিকেলে জয়পুরহাট সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তথ্য মন্ত্রী ডঃ হাসান মাহমুদ এম.পি বলেন, অনলাইন পত্রিকা রেজিস্ট্রেশনের কাজ চলছে সেই সাথে আইপি টিভি গুলোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে আইপ টিভি অনুমোদন পেলেও সংবাদ প্রচার করতে পারবেনা।

এ সময় জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এড. নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারন সম্পাদক খ ম আব্দুর রহমান রনি, জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিন্টু, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে