রাজশাহীর সামাবেশ হবে সরকার পতনের সমাবেশ : মিনু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২১; সময়: ১০:৫৯ অপরাহ্ণ |
রাজশাহীর সামাবেশ হবে সরকার পতনের সমাবেশ : মিনু

নিজস্ব প্রতিবেদক : সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে আগামী ১ মার্চ রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ সফল করতে শুক্রবার মতিহার থানা বিএনপির আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। মতিহারের আমজাদের মোড়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা বিএনপির সভাপতি আনসার আলী। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

সভায় মিনু বলেন, আগামী ১লা মার্চ সামাবেশ হবে সরকার পতনের সমাবেশ। অতিতের ন্যায় এই সমাবেশে দেশের মধ্যে সব থেকে বেশী নেতাকর্মী ও সমর্থকদের সমাগম করতে হবে। এ লক্ষে এই প্রস্তুতিমূলক সভা। অত্র থানার প্রতিটি ওয়ার্ড থেকে সর্বনিন্ম ১০০০ নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে সভাস্থলে উপস্থিত হওয়ার আহ্বান জানান তিনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, সাংগঠনিক ৩১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল গফুর, ৩২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি রাব্বান আলী, সাধারণ ওবাইদুল ইসলাম টুটুল, ৩৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক আক্কাস আলী, ৩৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি অধ্যক্ষ নাজমুল হক, সাধারণ সম্পাদক আব্দুস শুকুর, ৩৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি দেলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

নারী ও শিশু অধিকার ফোরাম রাজশাহীর আহ্বায়ক ইঞ্জিনিয়ার আখতার হোসেন, মহানগর শ্রমিক দলের যুগ্ম্ আহ্বায়ক শফিকুল ইসলাম সদর, মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, রাজশাহী মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, অধ্যক্ষ সখিনা খাতুন, নুরুন্নাহার ও রোজিনা, মহিলা দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি। অনুষ্ঠান সঞ্চালনা করেন মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন।

এছাড়াও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, থানা যুবনেতা সফিকুল ইসলাম বঙ্গ, তন্ময় মোল্লা, টিয়া সানী, মাইনুল ইসলাম মিন্টু, বাবু, মইনুল ইসলাম মিন্টু, আব্বাস আলী, মতিহার থানা ছাত্রদল দক্ষিণের আহ্বায়ক তরিকুল ইসলাম, উত্তরের আহ্বায়ক রফিকুল ইসলাম পাখি, দক্ষিণের সদস্য সচিব পিয়ারুল ইসলাম ও উত্তরের সোহেল রানা সহঅত্র থানার বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • 190
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে