যোগ্য নেতৃত্বের উপরে উন্নয়ন নির্ভর করে : এমপি এনামুল

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২১; সময়: ৩:১৯ pm |

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাংলাদেশ তরতর গতিতে এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ সরকার এক এক করে নির্বাচনী সকল ইশতেহার বাস্তবায়ন করে চলেছে। আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার এবং সংগঠন উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমান তালে উন্নয়ন করে চলেছে।

শনিবার সকাল ১০ টায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথি আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে। এই সেই সাথে কাউন্সিলরাও সম্মান জনক ভাবে জয়লাভ করেছে। আ’লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যারা হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা। যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী।

আব্দুল মালেক মন্ডল শক্ত হাতে অবহেলীত পৌরসভাকে উন্নয়নের ছোঁয়ায় ভিন্নরুপ দিতে চলেছে। মেয়র আব্দুল মালেক মন্ডলের সাথে একাত্মতা পোষণ করে পৌরসভার উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য কাউন্সিলর সহ পৌরবাসীকে আহ্বান জানান। সেই সাথে প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখারও কথা বলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

উক্ত অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, সাধারণ কাউন্সিলর ১ নং ওয়ার্ডে শরিফুল ইসলাম, ২ নং ওয়ার্ডে সেলিম রেজা, ৩ নং ওয়ার্ডে আহাদ আলী প্রামানিক, ৪ নং ওয়ার্ডে দোলাহার হোসেন, ৫ নং ওয়ার্ডে হাসান আলী, ৬ নং ওয়ার্ডে আব্দুল হান্নান, ৭ নং ওয়ার্ডে ফয়েজ উদ্দীন মন্ডল, ৮ নং ওয়ার্ডে আব্দুল মজিদ এবং ৯ নং ওয়ার্ডে আলমগীর হোসেন।

অপরদিকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে ১,২ এবং ৩ নং ওয়ার্ডে রোনা বিবি, ৪,৫ এবং ৬ নং ওয়ার্ডে শাহানারা খাতুন এবং ৭,৮ এবং ৯ নং ওয়ার্ডে আনোয়ারা বিবিকে সংবর্ধনা প্রদান হয়েছে।

উপজেলা আ’লীগ আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়নর সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনাগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিসেস তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, জাহাঙ্গীর আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান মাস্টার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার বিএসসি, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বানু, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুবমহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার সহ ছাত্রলীগ, কৃষকলীগ এবং স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা, ইউনিয়ন, পৌরসভার এবং ওয়ার্ড আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • 61
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে