ভবানীগঞ্জ পৌরসভায় নৌকার বিজয়ে নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়কের গণসংযোগ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২১; সময়: ৩:৪৭ pm |

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা: শুধু ভোটার নয়, সাধারন মানুষদের কাছে নয়, নৌকার মাঝি আব্দুল মালেক মন্ডলকে শক্তহাতে হাল ধরতে ভবানীগঞ্জ পৌরসভার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে বেড়াচ্ছেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায় উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক উপাধ্যক্ষ মতিউর রহমান টুকু। নৌকার মাঝি আব্দুল মালেক মন্ডলকে বিজয়ী করতে তিনি রাত দিন একই ভাবে পরিশ্রম করছেন বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন।

আগামী ১৬ জানুয়ারী ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনের তারিখ নির্ধারন করেছেন নির্বাচন কমিশন। নির্বাচনের তারিখ নির্ধারনের পরেই দলের শীর্ষ নীতি নির্ধারকদের মতামতের ভিত্তিত্বে দলীয় প্রধান শেখ হাসিনা ভবানীগঞ্জ পৌরসভায় মেয়র পদে আব্দুল মালেক মন্ডলকে মনোনীত করেন। দলীয় একক প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন পান ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল। দলীয় মনোনয়ন পাওয়া পর স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশে ভবানীগঞ্জ পৌরসভায় নির্বাচন পরিচারনা কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক হিসেবে দায়ীত্ব দেয়া হয় উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক উপাধ্যক্ষ মতিউর রহমান টুকুকে। তিনি নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়ীত্ব পাওয়ার পর পরই নির্বাচন পরিচালনার জন্য দলীয় নেতাকর্মীদের নিয়ে মাঠে নামেন।

উপাধ্যক্ষ মতিউর রহমান টুকু জানান, ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির দায়ীত্ব দেয়া হয়েছে আমার উপরে। দায়ীত্ব গ্রহনের পর থেকেই আমি দলীয় প্রধান ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের হাতকে শক্তিশালী ও পৌরসভার উন্নয়নের ধারা বজায় রাখতে সর্বাগে কাজ করে যাচ্ছে। এছাড়াও মাঠ পর্যায়ে দলের সকল নেতাকর্মীকে সংঘবদ্ধ করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছি। আগামী ১৬ জানুয়ারী ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে দলের মনোনীত নৌকার প্রার্থী আব্দুল মালেক মন্ডলের বিজয় নিশ্চিত করতে কাজ করে চলেছি। নির্বাচনী ক্যাম্প পরির্দশন ছাড়াও তিনি নিজেই ভোটার সাথে যোগাযোগ করছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক উপাধ্যক্ষ মতিউর রহমান টুকু জানান, মাঠ পর্যায়ের দলীয় নেতাকর্মীদের নিয়ে ভোটের মাঠে নেমেছি। আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, কৃষক লীগসহ অংগসঙ্গঠনের নেতাকর্মী সংঘবদ্ধ হয়ে মাঠে কাজ করছে। বিজয় নিশ্চিত করে তিনি ঘরে ফিরবেন বলে এই প্রতিবেদককে জানিয়েছেন।

  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে