বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২১; সময়: ৯:৪০ pm |

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগ, জেলা শাখার উদ্যোগে দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে।

৪ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগের দলীয়সহ জাতীয় পতাকা উত্তলন করা হয়।

এরপর সেখান থেকে চাঁপাইনবাবগঞ্জের ৫ থানার আগত শতশত ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের নিয়ে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়। আনন্দ শোভাযাত্রাটি পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও পুণর্মিলনী অনুষ্ঠান হয়।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ছাত্রনেতা নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক, সদালাপী ডা. সাঈফ জামান আনন্দর নেতৃত্বে বঙ্গবন্ধু মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনককে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীবৃন্দ।

পরে সাবেক সভাপতি সেক্রেটারিকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। সবশেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ। দেশ ও দশের মঙ্গল কামনা দোয়াও করা হয়।

১৯৭৩ সাল থেকে যারা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন তাদের মধ্যে বক্তব্য দেন, মো. হাফিজুল ইসলাম, সাইদুর রহমান বেনু, আব্দুল হাই, এ্যাড মিজানুর রহমান।

আরও বক্তব্য দেন, শহিদুল হুদা অলক, গোলাম শাহনেওয়াজ অপু, আল মামুন, জিয়াউর রহমান তোতা, গোলাপ হোসেন, জিয়াউর রহমান আরমান, ফাইজার রহমান কনক, সাকিউল ইসলাম সাকিল, আরিফুর রেজা ইমন।

সভায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাকিনা খাতুন পারুল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আলহাজ্ব সামিউল হক লিটন উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা সাব্বির আহমেদ, কৌশিক আহমেদ, শাওন আহমেদ, রুবেল ইসলাম, ছাত্রলীগ নেত্রী মৌসুমী আক্তার স্মৃতি, আলমগীর কবির, আলমগীর কবির ইউসুফ, আসাদুজ্জামান আসাদ, নাজিমুজ্জামান মাসুম।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আওয়াল তুষার ও সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান।

আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহীনসহ শিবগঞ্জ, রহনপুর, গোমস্তাপুর, নাচোল উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ।

  • 81
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে