সুজানগর পৌরসভার নির্বাচন বানচালে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মিছিল

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২১; সময়: ৩:০৭ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগর পৌরসভা নির্বাচন বানচালে জড়িত ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সুজানগর পৌরসভার ৯টি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ব্যানারে ওয়ার্ডে ওয়ার্ডে পৃথক পৃথকভাবে শনিবার বিকাল ৪টায় এ মিছিল বের হয়।

প্রতিটি ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে স্থানীয় অসংখ্য মানুষের অংশগ্রহনে বের হওয়া মিছিলগুলো পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পৌর নির্বাচনে আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, অর্থ বিষয়ক সম্পাদক সুবোধ কুমার নটো, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক,বিআরডিবির চেয়ারম্যান একিউএম শামছুজ্জামান বুলবুল,উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, জায়দুল হক জনি,প্রণব কুমার,বাঁকা, বাবুল খাঁ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল,পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ ও এনএ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন প্রমুখ।

সভায় বক্তরা বলেন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠেয় সুজানগর পৌরসভা নির্বাচনকে বানচাল করতে খোঁড়া যুক্তি দাঁড় করিয়ে উচ্চ আদালতে পৃথক দুটি রিট করেন মেয়র আব্দুল ওহাব, ভায়না ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বর সিদ্দিকুর রহমান এবং একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বর মোখছেদ আলী। আর এসব রিটে যেসব যুক্তি উপস্থাপন করা হয়েছে তার সঙ্গে বাস্তবতার কোন মিল নেই । মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা জানান,কোন ষড়যন্ত্র বা চক্রান্ত এই নির্বাচনকে বানচাল করতে পারবেনা।

সুতরাং সব বাধা পেরিয়ে আগামী ১৬ জানুয়ারী পৌর নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হবে।এমনটা প্রত্যাশা করেন করেন তিনি। উল্লেখ্য সুজানগর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দুইজন মেয়র প্রার্থী অংশ নিচ্ছেন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী রেজাউল করিম রেজা ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী কামাল হোসেন বিশ্বাস। এছাড়া ৯টি ওয়ার্ডে ৪৫ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ওয়ার্ডে ১০ জন কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে