বাবার নীতি ও আদর্শে মানুষের সেবা করতে চান আ’লীগ নেতা কনক

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০; সময়: ১১:৩৭ পূর্বাহ্ণ |
বাবার নীতি ও আদর্শে মানুষের সেবা করতে চান আ’লীগ নেতা কনক

নিজস্ব প্রতিবেদক : সাবেক জেলা ছাত্রলীগ নেতা পুঠিয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনক। তার বাবার নীতি ও আদর্শ অনুসরণ করেই পুঠিয়ার মানুষের সেবা করতে চান। মরণঘাতী করোনা ভাইরাসকে উপেক্ষা করে তিনি জীবন বাজি রেখে মানব সেবা চালিয়ে যাচ্ছেন।

পুঠিয়া পৌর নির্বাচনে তিনি মনোনয়ন প্রত্যাশী। তার বাবা বীর মুক্তিযোদ্ধা মৃত খ.ম আব্দুর রহিম। যিনি পুঠিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। পুঠিয়া পৌরসভায় বিভিন্ন শ্রেণী-পেশা ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করেছেন।

এই নির্বাচনী এলাকার মানুষের আস্থা অর্জন করায় ভবিষ্যতে বাবার জায়গাতে ছেলেকে দেখতে চান বিভিন্ন ওয়ার্ডের এলাকাবাসি। তবে রাজনীতি ছাড়াও মানুষের পাশে থাকতে চান শাহরিয়ার রহিম (কনক)। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে পুঠিয়া পৌরসভায় আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীদের নিয়ে ত্যাগ স্বীকার করে রাজনীতি করছেন একযুগ ধরে।

তিনি বলেন, ‘এ দেশের মানুষের কল্যাণের জন্য, তাদের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামীলীগ সবসময় যেকোনও ত্যাগ স্বীকারে প্রস্তুত। যেভাবে জাতির পিতা তার রক্ত দিয়ে গেছেন, আমরা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী প্রয়োজনে আবারও দেশের জন্য রক্ত দিতে প্রস্তুত আছি।’
জাতির পিতা আমাদের পথ দেখিয়ে গেছেন। বক্তব্য, নির্দেশনা ও কাজের মাধ্যমে তিনি তার আদর্শ রেখে গেছেন। সবাই যদি সেগুলো মেনে চলি, এ দেশকে নিশ্চয়ই তার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পারবো।’ সেই আদর্শ নিয়েই আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য প্রতিনিয়ত দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

দীর্ঘ কয়েক বছর ধরে আমিও দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে নেত্রীর নির্দেশনায় ভালোবেসে দলের জন্য কাজ করে যাচ্ছি। দল চাইলে এবার আমায় পুঠিয়া পৌরসভায় মনোনয়ন দিলে পুঠিয়া বাসীকে একটি ডিজিটাল পৌরসভা তৈরি করার চেষ্টা করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য ক্ষুধা-দারিদ্র এবং মাদক ও সন্ত্রাসমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা। তিনি চান, নারীদের সব ক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে দেশের উন্নয়নের অংশীদার করতে। দেশের মানুুষও চায় উন্নয়ন ও সমৃদ্ধি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। গোটা দেশের মানুষের কল্যাণে সরকার কাজ করছে। শিক্ষাবান্ধব এ সরকার শিক্ষা ক্ষেত্রে অভূতপূর্ব পরিবর্তন এনেছে। নারী শিক্ষা প্রসারে নানা পদক্ষেপ নিয়েছে।’

দেশের শান্তি ও উন্নয়নের জন্য মুক্তিযুদ্ধের সপক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

আসন্ন পুঠিয়া পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হয়ে প্রথম থেকেই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আ’লীগ নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে থাকার আহব্বান জানাচ্ছেন পুঠিয়া আ’লীগের ত্যাগী এই নেতা।

 

  • 192
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে