বাগমারা আ.লীগের সম্মেলন সফল করতে গণিপুরে অহিদুলের প্রচারণা

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২০; সময়: ১১:৫৪ অপরাহ্ণ |
বাগমারা আ.লীগের সম্মেলন সফল করতে গণিপুরে অহিদুলের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনেকে সফল ও স্মরণীয় করার জন্য বিভিন্ন ধরণের প্রচারণা চালাচ্ছেন গণিপুর ইউপি নির্বাচনের দলীয় মনোনয়ন প্রত্যাশী অহিদুল ইসলাম। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরি কমিটির অন্যতম সদস্য ও ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি। শনিবার ত্রি-বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলন উপলক্ষে তরুণ এই নেতার উদ্যোগে গণিপুর ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। দলীয় নেতা-কর্মীদের নিয়ে মতবিনিময় ছাড়াও সম্মেলন সফল করার জন্য প্রচারণা চালানো হয়। এছাড়াও গোটা ইউনিয়নে তাঁর উদ্যোগে বিপুল পরিমান ফেস্টুন, ব্যানার টাঙানো ছাড়াও একাধিক তোরণ নির্মাণ করা হয়েছে গুরুত্বপূর্ণ স্থানে ও মোড়ে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দলীয় সভানেত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ছবি ছাড়াও স্থানীয় সাংসদ এনামুল হকের ছবি শোভা যাচ্ছে তাঁর ব্যানার, ফেস্টুন ও তোরণে।

এছাড়াও সম্মেলনের অতিথিদের ছবিও থাকছে। সম্মেলন সফল করার আহ্বান জানানো হয়েছে তাঁর প্রচারণায়। উপজেলার শেষ প্রান্ত মোহনপুরের জাহানাবাদ থেকে শুরু করে বাগমারার বাসুপাড়ার সীমানা পর্যন্ত প্রচারণা চালানো হয়েছে।

দলীয় নেতা-কর্মীরা জানান, অহিদুল ইসলামের প্রচারণায় ভিন্নমাত্রা রয়েছে। এত পরিমান ব্যানার, ফেস্টুন, তোরণের মাধ্যমে কোনো নেতা প্রচারণা চালাননি। গোটা ইউনিয়ন জুড়ে তাঁর প্রচারণা চোখে পড়ে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিংকু, রায়হান বাবুসহ দলীয় নেতা-কর্মীরা জানান, সম্মেলনকে ঘিরে তাঁর প্রচারণায় দলীয় নেতা-কর্মীরা মুগ্ধ। গোটা ইউনিয়ন জুড়ে অহিদুল ইসলামের ব্যানার, ফেস্টুন ও তোরণে ভরে গেছে।

অহিদুল ইসলাম বলেন, নিজ উদ্যোগে ও দলীয় টানে এসব প্রচারণা চালানো হচ্ছে। সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশে এসব প্রচারণা চালানো হচ্ছে। সম্মেলন উপলক্ষে এত জাঁকজমকভাবে প্রচারণা আর কখনো হয়নি। আগামি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি মনোনয়ন প্রত্যাশী বলে জানিয়েছেন। একজন বীর মুক্তিযোদ্ধার ও আওয়ামী পরিবারের সন্তান হিসাবে মনোয়ন পাওয়ার দাবিদার বলে জানিয়েছেন।

  • 169
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে