‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন’

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০; সময়: ১:৪৪ অপরাহ্ণ |
‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন’

নিজস্ব প্রতিবেদক, আদমদীঘি : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন এমপি বলেছেন, ১৯৭৫ সালে একটি কু-চক্রী মহল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার স্ব-পরিবারকে হত্যা করে আওয়ামীলীগ কে ধ্বংস করতে চেয়েছিল। তৎসময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাহিরে থাকায় প্রাণে বেঁচে যান। বর্তমান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথে ধাপিত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এস এম কামাল বলেন, যারা শেখ হাসিনার পদত্যাগ চায়, তারা ভোট চোরকে বাঁচাতে চায়, ধর্ষককে বাঁচাতে চায়। বিএনপির সময় তারা ধর্ষণের পর উল্লাস করেছে। তাদের সময় পূর্ণিমা ধর্ষণ হয়েছে। আওয়ামী লীগ ধর্ষকদের বিচার করে ও করেছে।

সোমবার ১২ অক্টোবর বিকেলে বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী তার দূরদর্শীতার কারণে ১৯৭১ স্বাধীনতা বিরোধী যুদ্ধ অপরাধীদের বিচার সম্পন্ন করে জাতিকে কিছুটা হলেও কলংকমুক্ত করেছেন এবং বাঁকি যুদ্ধ অপরাধীদের বিচার সম্পন্ন করতে চায়।

আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর সঞ্চালনায় বিশেষ কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. তৈয়বর রহমান তবি, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, দুপচাঁচিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলু, আদমদীঘি উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম মন্টু, সাজেদুল ইসলাম চম্পা, সাংগঠনিক সম্পাদক জার্জিস আলম রতন, ইউপি চেয়ারম্যান এস.এম বেলাল হোসেন, এরশাদুল হক টুলু, আব্দুল হক আবু, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম, মিহির কুমার সরকার প্রমূখ। এসময় নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় উপস্থিত ছিলেন।

  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে