তানোরে দুইভাগে বিভক্ত আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: জুন ২৩, ২০২০; সময়: ৭:৫৮ অপরাহ্ণ |
তানোরে দুইভাগে বিভক্ত আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, তানোর : তানোরে দু’ভাগে বিভক্ত হয়ে আলাদা আলাদা ভাবে আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আ’লীগ দলীয় নেতা-কর্মি সুত্রে জানা গেছে, তানোর উপজেলা আ’লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন তাদের অনুসারীদের নিয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাকে মাইনাস করে আলাদা ভাবে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করেছেন।

অপর দিকে স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরীর পক্ষে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না তাদের অনুসারীদের নিয়ে প্রতিটি ইউনিয়ন ও পৌর সভা আ’লীগের আয়োজনে পৃথক পৃথক ভাবে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করেছেন।

মঙ্গলবার (২৩ শে জুন) মঙ্গলবার বেলা ১২ টায় তানোর উপজেলা আ’লীগ সভাপতি গোলাম রাব্বানী তার অনুসারীদের নিয়ে তানোর উপজেলা আ’লীগের ব্যানারে উপজেলা পরিষদ অডিটরিয়ামে রাজশাহী জেলা আ’লীগ সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে প্রধান অতিথি করে আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করেছেন।

অপর দিকে একই সময়ে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না গ্রুপের পক্ষ থেকে তানোর গোল্লাপাড়া আ’লীগ দলীয় অফিসে তানোর পৌর আ’লীগের ব্যানারে আ’লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করেছেন।

এর আগে সকাল ১০ টায় চান্দুড়িয়া ইউনিয়ন ও ১১টায় সরনজাই ইউনিয়ন আ’লীগের উদ্যোগে পৃথক ভাবে স্ব স্ব ইউনিয়নের নেতাকর্মিদের নিয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে সকাল দুপুর ১টায় তালন্দ ইউনিয়ন ২টায় মুন্ডমালা পৌর সভা ও ৩টায় বাধাইড় ইউনিয়ন ও বিকেলে কলমা ইউনিয়ন ও কামারগাঁ ইউনিয়ন আ’লীগের উদ্যোগে স্ব স্ব ইউনিয়নের নেতা কর্মিদের নিয়ে পৃথক পৃথক ভাবে স্ব স্ব ইউনিয়ন আ’লীগের ব্যানারে আলোচনা সভা ও কেক কেটে আ’লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

স্ব স্ব ইউনিয়ন আ’লীগের ব্যানারে অনুষ্ঠিত আ’লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানের প্রতিটিতেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হয়দার রশিদ ময়না।

তানোর পৌর আ’লীগের উদ্যোগে গোল্লাপাড়া আ’লীগ দলীয় অফিসে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তানোর পৌর আ’লীগ আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল আহাদ মন্ডল। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আ’লীগ সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর আ’লীগ সাধারণ সম্পাদক প্রদীপ সরকার, আ’লীগ নেতা আবুল বাশার সুজন প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে