চাঁপাইনবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯; সময়: ১২:০২ পূর্বাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ১১ নভেম্বর সোমবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় পৌর এলাকার প্রাণকেন্দ্রে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তমঞ্চ এলাকায় জেলা যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সামিউল হক লিটন ও সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামানিক, শহর যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, শাহনেওয়াজ দুলাল, মিনহাজুল ইসলাম মিনহাজসহ নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ, জেলা ছাত্রলীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সোমবার সকাল ৮টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হবে। বিকেল ৩টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ এলাকা থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করবে। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কেক কাটা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং সন্ধায় আতশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠাবাষির্কী সফল করতে যুবলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে। প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে নবাবগঞ্জ সরকারি কলেজ ও হরিমোহন উচ্চ বিদ্যালয়ের দেয়ালে আলোকসজ্জা করা হয়েছে। এ ছাড়াও বঙ্গবন্ধু মুক্তমঞ্চও ঝলমল করছে রঙিন আলোয়।

উপরে