রাজশাহী জেলা বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৯; সময়: ৪:২৩ pm |

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে এবং কারামুক্তি ও রোগমুক্তি কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল করা হয়েছে। শুক্রবার নগরের মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট এ কে এম মতিউর রহমান মন্টু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজশাহী জেলা বিএনপির সদস্য জাহান পান্না, আব্দুস সামাদ, নুরুজ্জামান খাঁন মানিক, সৈয়দ মোহাম্মদ মহসিন, ডি এম জিয়াউর রহমান জিয়া, রায়হানুল আলম রায়হান, সিরাজুল ইসলাম, সদর উদ্দিন, কামরুজ্জামান হেনা, শাহাদত হোসেন, আলী হোসেন, জাকিরুল ইসলাম বিকুল, আমিনুল হক মিন্টু, মকবুল হোসেন, মিজানুর রহমান মিজান, সাইদুর রহমান মন্টু, তোফায়েল হোসেন রাজু ও আব্দুর রাজ্জাক।

সভাপতির বক্তব্যে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, বুকের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আগামী জন্মদিনের আগে বেগম খালেদা জিয়াকে জেল থেকে বের করে তার জন্মদিন পালন করা হবে।

তিনি বলেন, আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় সমাবেশের পর খালেদা জিয়ার মুক্তির জন্য কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। সেই আন্দোলনে সকল নেতাকর্মীকে রাজপথে থাকার আহবান জানান তিনি।

দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জ্বল, গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সালাম শাওয়াল, তানোর উপজেলা বিএনপির সভাপতি মোজ্জাম্মেল হক, মোহনপুর উপজেলা বিএনপির সভাপতি শামীমুল ইসলাম মুন, কেশরহাট পৌর বিএনপির সভাপতি আলাউদ্দিন আলো, সাধারণ সম্পাদক খুশবর রহমান, পবা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী হোসেন, কাঁটাখালি পৌর বিএনপির সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, পুঠিয়া উপজেলা বিএনপির সভাপতি আমিনুল হক মিন্টু, পুঠিয়া পৌর বিএনপির আসাদুজ্জামান আসাদ, দূর্গাপুর উপজেলা বিএনপির সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক হাসান ইমাম ফারুক সুমন, দূর্গাপুর উপজেলা বিএনপি নেতা জারযিস হোসেন সোহেল, চারঘাট উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী তালুকদার, চারঘাট উপজেলা বিএনপি নেতা আকবর হোসেন সরকার ও মুরাদ পাসা, চারঘাট পৌর বিএনপির সাবেক সভাপতি কায়েমুদ্দিন সরদার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে