রাজশাহী জেলা আ.লীগের দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত: মে ১২, ২০১৯; সময়: ১০:৩৩ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে লক্ষ্মীপুর মোড়ের ফারইষ্ট ভবনের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি। প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের অন্যতম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

ইফতার মাহফিল পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু। দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মুনসুর রহমান, সহ-সভাপতি বেগম আখতার জাহান, অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার, আলহাজ্ব বদরুজ্জামান রবু, এ্যাড. মকবুল হোসেন খান, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, অধ্যক্ষ একরামুল হক, আব্দুল মজিদ সরদার, উপদেষ্টা এ্যাড. আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান, আহসান উল হক মাসুদ।

এছাড়াও দপ্তর সম্পাদক মো. ফারুক হোসেন ডাবলু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এজাজুল হক মানু, প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক শামসুজ্জামান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. এহসান আহমেদ শাহিন, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, বাগমারা উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন আবুল, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়না, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভীন, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল্লাহ খান, সাধারণ সম্পাদক আজাদ আলী, জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু, সাধারণ সম্পাদক অধ্যাপক তাজবুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবসহ জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং দলীয় ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে