পাওনাদারের গোপনাঙ্গে লাথি মারেন পাপিয়া

পদ্মাটাইমস ডেস্ক : নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ওরফে পিউয়ের নির্যাতনের..

পাপিয়ার অধীনে কাজ করতো ১৭০০ যৌনকর্মী

পদ্মাটাইমস ডেস্ক : নরসিংদী জেলার যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন শামীমা নূর পাপিয়া । অবৈধ ব্যবসা এবং যৌন ব্যবসায়ীর কারণে তাকে গ্রেপ্তার করা হয়। পাপিয়াকে রিমান্ডে নেওয়ার পর থেকে তার অপকর্মের অনেক চাঞ্চল্যকর..

ব্যবসায়ীর যতো টাকা নিয়েই ফেঁসে যান পাপিয়া

পদ্মাটাইমস ডেস্ক : প্রায় দুই মাস আগে রাজধানীর একটি অভিজাত হোটেলে এক প্রভাবশালী ব্যবসায়ীর কক্ষে এক মডেল পাঠান নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া। এর পর ওই মডেল ও ব্যবসায়ীর অন্তরঙ্গ..

৪ ঘণ্টায় ১২শ’ টাকায় শারীরিক সম্পর্কে চুক্তি করেছিলেন সোনিয়া

পদ্মাটাইমস ডেস্ক : রাজধানীতে মহাখালীতে প্রেস লেখা একটি স্কুটারে সড়ক দুর্ঘটনায় গভীর রাতে নিহত হয়েছিলেন দুই বান্ধবী কচি ও সোনিয়া। তবে এই দুই নারীকে নিয়ে রহস্যের জাল যেন বেড়েই চলেছে। তদন্ত করতে গিয়ে দুজন নারীকে..

‘সার্জেন্ট ইমরান আমার বন্ধু’ লেখা কে এই বাইকার!

পদ্মাটাইমস ডেস্ক : ‘সার্জেন্ট ইমরান আমার বন্ধু’ সম্প্রতি বাইকের নম্বর প্লেটে লেখা এমনই একটি ছবি সামাজিক যোগাগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অবশেষে খুঁজে পাওয়া গেল সেই বাইকের মালিককে। আলোচিত ওই বাইকার আবির। তিনি একজন..

পৃথিবী নিয়ে কোরআনের বিস্ময়কর ৫ তথ্য

পদ্মাটাইমস ডেস্ক : পবিত্র কোরআন সত্যিই একগুচ্ছ বিস্ময়ের সমষ্টি। অক্ষর থেকে শব্দ, শব্দ থেকে বাক্য অজানা সব জ্ঞান-বিজ্ঞানের উন্মুক্ত বিশ্বকোষ। তেমনি যে গ্রহে বসবাস করি, অর্থাৎ পৃথিবী এই সম্পর্কেও কোরআনে রয়েছে..

নিষিদ্ধ ১২ বিখ্যাত বই

পদ্মাটাইমস ডেস্ক : বাংলা একাডেমির অমর একুশে গ্রন্থমেলা সামনে রেখেই ঢাকা থেকে বেশিরভাগ বই প্রকাশিত হয়। গত কয়েক বছর ধরে বাংলা একাডেমির বইমেলায় ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে বেশ কিছু বই নিষিদ্ধ হয়েছে। ২০১৫..

পাখির সঙ্গে বিস্কুট ভাগ করে খাচ্ছে কাঠবিড়ালি

পদ্মাটাইমস ডেস্ক : সবার সঙ্গে ভাগ করে খাওয়ার শিক্ষা যে পশুপাখিদের মধ্যেও রয়েছে, তা আরেকবার সামনে এসেছে। পশুপাখিরা কেবল নিজের পরিবারের সঙ্গেই খাবার ভাগ করে খায় না, অন্যদের সঙ্গেও খাবার ভাগ করে নেয়। এক কাঠবিড়ালি..

নবদম্পতির অদ্ভূত ফটোশ্যুট মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল

পদ্মাটাইমস ডেস্ক : বিয়েতে ফটোশ্যুট হবে- এটি খুব স্বাভাবিক ব্যাপার। সব দম্পতিই বিয়েতে ফটোশ্যুট করে থাকেন। আর এর জন্য নতুন নতুন আইডিয়াও ভেবে বের করেন সকলে। কিন্তু এই দম্পতি যে নতুন উপায় বের করেছে তা দেখে রীতিমতো..

উপরে