দক্ষিণ কোরিয়ার বেগুনী দ্বীপ

পদ্মাটাইমস ডেস্ক : ভারতের জয়পুরে নীল আর গোলাপী শহর তো আমরা চিনি। রাজপুত আর মুঘল স্থাপত্যে সাজানো পুরানো শহর। কিন্তু..

এক পা নেই, তবুও অদম্য সাজ্জাদ

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : সাজ্জাদ হাসান রনি একটি পা নেই। প্রতিদিন এভাবেই হেটে নিজের বাড়ি থেকে বের হন তিনি। একটি মাত্র পা দিয়ে তেতৈয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়া ছেলেটি লেখাপড়া চালিয়ে যাচ্ছে। প্রতিবন্ধী..

নভেম্বরের মধ্যেই সরকারি চাকরিতে নিয়োগের স্থগিত পরীক্ষা

পদ্মাটাইমস ডেস্ক : করোনা বিপর্যয়ের কারণে মুখ থুবড়ে পড়েছিল একে একে দেশের প্রায় সব খাত। তারই ধারাবাহিকতায় বন্ধ হয়ে গিয়েছিল চাকরিতে নিয়োগ পরীক্ষাও। তবে করোনা পরিস্থিতির প্রায় তিন মাস পর স্বস্তির কথা শোনালো জনপ্রশাসন..

নাটোরে দারিদ্রতায় তামান্নার স্বপ্ন পুরণে বাধা

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের নলডাঙ্গার মোছাঃ তামান্না মারিয়াম তিমু এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে এবার এসএসসি পরীক্ষায় নলডাঙ্গা উপজেলার মির্জাপুরদিঘা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ..

দারিদ্রতা তামান্নার স্বপ্ন পুরণে বাধা

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের নলডাঙ্গার তামান্না মারিয়াম তিমু এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে এবার এসএসসি পরীক্ষায় নলডাঙ্গা উপজেলার মির্জাপুরদিঘা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে..

জিপিএ-৫ পেয়েও কাঁদছে তানিয়া

রাজিউর রহমান রুমী, পাবনা : এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েও দারিদ্রতার কাছে হাড়মেনে হাসির পরিবর্তে কান্না সাথী হয়েছে এক মেধাবী ছাত্রীর। তার নাম তানিয়া খাতুন। ছোটবেলা থেকে পড়াশোনার প্রতি অন্য রকম আগ্রহ। বাবা..

ডাক্তার হওয়ার পথে সুমাইয়ার বাধা দারিদ্রতা

নিজস্ব প্রতিবেদক, নাটোর : অদম্য মেধাবী সুমাইয়া আক্তার অভাবকে জয় করে এবারের এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। নাটোর সদর উপজেলার আগদিঘা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশ নিয়ে এই ফলাফল করেছে।..

বাগমারায় এসএসসিতে সবার শীর্ষে তন্নী সাহা, ডাক্তার হতে চায়

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : সম্প্রতি প্রকাশিত এসএসসির ফলাফলে রাজশাহীর বাগমারায় সবার শীর্ষে তন্নী সাহা। ১৩ শত নম্বরের এসএসসি পরীক্ষায় ১২ শত ২৪ নম্বর পেছে জিপিএ-৫ অর্জন করেছেন তন্নী। রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে..

অভাবের বাধ ভেঙ্গে বড় হওয়ার স্বপ্নে বিভোর যারা

নিজস্ব প্রতিবেদক, বাঘা : নানা প্রতিকুলতার মধ্যেও ওরা এগিয়ে গেছে সামনে। তাই ক্ষুধার কষ্ট, আর্থিক অনটন দারিদ্র্যের দৈন্য দমাতে পারেনি ওদের। অভাব অনটনের সংসারে একমাত্র ব্রত ছিল পড়া-শোনা। পণ ছিল যে করেই হোক এস.এস.সিতে..

উপরে