করোনা: বিভিন্ন জেলায় ৬৫ মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২, ২০২১; সময়: ১০:৫৮ পূর্বাহ্ণ |
খবর > জাতীয়
করোনা: বিভিন্ন জেলায় ৬৫ মৃত্যু

পদ্মাটাইমস ডেস্ক : দেশব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে প্রতিদিনই বাড়ছে মৃত্যু। আক্রান্তের সংখ্যাও বেড়েই চলেছে। লকডাউনেও থামানো যাচ্ছে না আক্রান্তের হার। সোমবার (২ আগস্ট) সকাল ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত দেশের ১১ জেলায় করোনা ও উপসর্গে ৬৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
প্রতিদিনই বাড়ছে মৃত্যু
এদিকে রোগীর চাপ সামলাতে দিশেহারা হাসপাতালগুলো। কোনো কোনো এলাকা থেকে হাসপাতালে শয্যা ও অক্সিজেন সংকটের খবরও পাওয়া যাচ্ছে। নিচে গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলার করোনার চিত্র তুলে ধরা হলো-

কুষ্টিয়া:
কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জনের করোনা পজেটিভ ও ২ জনের করোনা উপসর্গ ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মোমেন। তিনি জানান, বর্তমানে হাসপাতালে ১৭৯ জন করোনা আক্রান্ত রোগী ও ৪৭ জন উপসর্গ নিয়ে মোট ২২৬ জন ভর্তি রয়েছেন।

পিসিআর ল্যাব ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় জেলায় ১১২৫ জনের নমুনা পরীক্ষা করে ৪৮০ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪২.৬৬% শতাংশ।

চট্টগ্রাম:
গত ২৪ ঘণ্টায় রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছেন ৯৮৫ জন। করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১১ জনের।

চাঁদপুর:
চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে।

সাতক্ষীরা:
সাতক্ষীরা মেডিকেলে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে পাঁচ জনের মৃত্যু হয়েছে।

কুড়িগ্রাম:
কুড়িগ্রামে গত ২৪ ঘণ্টায় ২৮৩ জনের নমুনা পরীক্ষা করে ৭৯ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। এ ছাড়া জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ৪৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন।

পঞ্চগড়:
পঞ্চগড়ে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। নতুন করে আরও ৪৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

দিনাজপুর:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।

খুলনা:
গত ২৪ ঘণ্টা রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত খুলনার হাসপাতালগুলোতে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৬ জন।

কি‌শোরগ‌ঞ্জ:
কি‌শোরগ‌ঞ্জে গত ২৪ ঘণ্টায় ক‌রোনায় ৫ জ‌নের মৃত্যু হয়েছে।

কুমিল্লা:
কুমিল্লায় করোনা ও উপসর্গ নিয়ে ৯ জন মারা গেছেন।

চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গায় বিভিন্ন হাসপাতালে করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু হয়েছে।

আরও আসছে…

 

  • 70
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে