সাত সকালেই করোনায় ১২২ জনের মৃত্যুর খবর

প্রকাশিত: জুলাই ১৮, ২০২১; সময়: ১০:৫৪ am |

পদ্মাটাইমস ডেস্ক : দেশব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল। আক্রান্তের সংখ্যাও বেড়েই চলেছে। রোববার (১৮ জুলাই) এ রিপোর্ট লেখা পর্যন্ত দেশের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে ১২২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
খুলনা:
গত ২৪ ঘণ্টায় শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮ পর্যন্ত খুলনার চারটি হাসপাতলে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২৪ জন।
বরিশাল:
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১০ জন। এরমধ্যে পজেটিভ ছিল ৪ জনের। এরা হলেন বরিশালে ৬ জন, বরগুণায় একজন, পটুয়াখালীর এক জন, পিরোজপুর এক জন ও মাদারীপুরে একজন।

চুয়াডাঙ্গা:
করোনা ও উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গায় ৮ জনের মৃত্যু হয়েছে।
ময়মনসিংহ:
ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২০ জনের মৃত্য হয়েছে।
কুষ্টিয়া:
গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় ২০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১২ জন করোনা আক্রান্ত হয়ে আর ৮ জন উপর্সগ নিয়ে মারা গেছেন। ৯৮৮টি নমুনায় ২০৫ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ২০.৭৪। করোনা পজিটিভ নিয়ে ১৮৩ জন আর উপর্সগ নিয়ে ৬৭ জন মোট ২৫০ জন কুষ্টিয়ায় করোনা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

রাজশাহী:
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১৭ জনের মৃত্যু হয়েছে।
শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১৭ জনের মৃত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।
সাতক্ষীরা:
গত ২৪ ঘণ্টায় করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও করোনা উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
চট্টগ্রাম:
চট্টগ্রাম জেলায় করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। শনিবার সকাল ৮টা রোববার সকাল ৮টা পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৪৫ জন।
পঞ্চগড়:
পঞ্চগড়ে করোনায় একজন মারা গেছেন। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত এ সময়ে ২০২ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৮৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
পঞ্চগড় জেলায় এ পর্যন্ত মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো এক হাজার ৯৫৩ জন। এ পর্যন্ত জেলায় ৩৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছে ১০৪০ জন।
পঞ্চগড় জেলার সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, করোনায় দেবীগঞ্জ উপজেলায় মকবুল হোসেন (৬০) নামে একব্যক্তির মৃত্যু হয়েছে।
তিনি আরো জানান, পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগের কর্মীরা পৃথক পৃথকভাবে ২০২ জনের শরীরের নমুনার রিপোর্ট পরীক্ষা করে ৮৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
আরও আসছে…

  • 147
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে