অটোচালক হত্যায় জড়িত ৮ আসামিকে ১২ ঘন্টায় গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২০; সময়: ৭:৪৪ অপরাহ্ণ |
খবর > জাতীয়
অটোচালক হত্যায় জড়িত ৮ আসামিকে ১২ ঘন্টায় গ্রেপ্তার

পদ্মাটাইমস ডেস্ক : অটোচালককে গলাকেটে হত্যা করার ঘটনায় অভিযুক্ত চার আসামি এবং ছিনতাই চক্রের আরও চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার কারপাশা গ্রামে গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় অটোচালক মোঃ আশরাফুল ইসলামকে(৩০) গলাকেটে হত্যা করা হয়। ঘটনার পর ১২ ঘন্টার মধ্যে অভিযুক্ত চার আসামি মোঃ রুবেল (২৯), মোঃ আকরাম মোল্লা (২১), হাসান (২২) ও মোঃ রাজেনকে (২৪) অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ। এছাড়া ছিনতাই চক্রের আরোও চারজনকে আটক করা হয়। পুলিশের কাছে প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আটককৃতরা। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান পুলিশ সুপার মোঃ আব্দুল মোমেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, গতকাল সন্ধ্যা ৬টায় রুবেল ও নাসির শ্রীনগর উপজেলা থেকে লৌহজং উপজেলায় যাওয়ার উদ্দেশ্যে আশরাফুলের অটোতে রওনা করে। পথিমধ্যে শ্রীনগর থানাধীন বেজগাও ফেরীঘাট থেকে হাসান ও রাজেন অটোভ্যানে উঠে। কিছুদূর যাওয়ার পরে আকরাম প্রথমে গামছা দিয়ে চালকের গলা চেপে ধরে। এরপর হাসান ও রাজেন দুই পাশ দিয়ে তার হাত শক্তভাবে ধরে। তারপর রুবেল চাকু দিয়ে গলায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। এরপর স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সে রাতেই চালক আশরাফুলকে মৃত ঘোষণা করে।

আরো জানা যায়, প্রথমে পুলিশ হাসানকে শ্রীনগরের বাঘড়া গ্রাম থেকে আটক করে এরপর বাকিদেরকে। গতকাল রাত ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত অভিযুক্তদের আটকে গ্রেপ্তার অভিযান চালায় পুলিশ। অটোরিকশা ও ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার হয়েছে ও লৌহজং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এই চক্রের সাথে জড়িত থাকায় পুলিশ আমির বেপারী (৪০), ইমরান ওরফে তোফায়েল (৪০), সবুজ শেখ (৩০) ও কাজল শেখকে (৩১) গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত আশরাফুল শ্রীনগর উপজেলার বাঘড়া গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে ও তার মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আছে। শাহবাগ থানা পুলিশ মরদেহটি ময়না তদন্ত সম্পন্ন করার পর পরিবারের কাছে হস্তান্তর করবে।

বুধবার দুপুর ১টায় মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন জেলা পুলিশ সুপার। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (লৌহজং ও শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার(ট্রাফিক) নাজমুল রায়হান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক, লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগির হোসেন। এছাড়া ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে