ছিনতাইকালে পুলিশ কনস্টেবলসহ আটক ২

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০; সময়: ৯:৩৬ অপরাহ্ণ |
খবর > জাতীয়

পদ্মাটাইমস ডেস্ক : গাজীপুরে ছিনতাইয়ের অভিযোগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এক কনস্টেবলসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আজ তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে জিএমপি’র বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইলের গোপালপুর থানার উড়িয়াবাড়ি এলাকার মো: আনছার মন্ডলের ছেলে আমিনুল ইসলাম (২৫) এবং জামালপুর সদরের ভাটিগজারিয়া আকন্দবাড়ি এলাকার মো: মজিবুর রহমানের ছেলে মো: ইমরুল হাসান (২৫)।

এদের মধ্যে মো: ইমরুল হাসান গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কাশিমপুর কারা কমপ্লেক্স পুলিশ ক্যাম্পের কনস্টেবল (কং-১৮৩) বলে নিশ্চিত করেছেন জিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জাকির হাসান।

জিএমপি’র বাসন থানার এস আই মোশারফ হোসেন মামলার উদ্ধৃতি দিয়ে জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে দুই বন্ধুসহ রাজমিস্ত্রির শ্রমিক মো: রেজাউল ইসলাম চান্দনা চৌরাস্তা হতে হেটে কোনাবাড়ির পল্লীবিদ্যুৎ এলাকায় যাচ্ছিলেন। পথে রাত ৩টার দিকে তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় পৌঁছলে আমিনুল ও ইমরুল ওই তিনজনের পথরোধ করেন। আমিনুল নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিতে চায়। রেজাউল দিতে অস্বীকার করলে তাদেরকে একটি সিএনজি চালিত অটোরিক্সায় উঠিয়ে ভোর রাত সাড়ে তিনটার দিকে বাসন থানাধীন আউটপাড়া এলাকায় নিয়ে আসে। সেখানে রেজাউলের কাছ থেকে মোবাইল ও দুই হাজার টাকা ছিনিয়ে নেয় ওই দুইজন।

এসময় রেজাউল তার সঙ্গীরা তাদেরকে থানায় নিয়ে যেতে বললে আমিনুল থানায় নিয়ে যেতে অস্বীকৃতি জানায়। এতে তারা ছিনতাকারী বুঝতে পেরে রেজাউল ও তার সঙ্গীরা ডাক চিৎকার শুরু করলে আমিনুল ও ইমরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আটককৃতদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় পুলিশ আমিনুলের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার করে।

জিএমপি’র বাসন থানার ওসি মো: রফিকুল ইসলাম জানান, ত্রাস সৃষ্টি করে ছিনতাইয়ের অভিযোগে রেজাউল ইসলাম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে