সেনা ও আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি

সেনা ও আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি

প্রকাশিত: মার্চ ২৭, ২০২০; সময়: ৫:১৪ পূর্বাহ্ণ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সামাজিক দূরত্ব নিশ্চিতে কঠোর অবস্থানে আছে সেনা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। নির্দেশনা অমান্য করায় দেশের বিভিন্ন স্থানে স্থানীয়দের দেয়া হয়েছে লঘু শাস্তি। রাজশাহী মহানগরীর কিছু কিছু এলাকায় আড্ডা বাজির কারনে পুলিশি অভিযান চালিয়েছে।

এছাড়া রাজশাহী জেলা বিভিন্ন স্থানে চায়ের দোকানে মোড়ে গন জমায়েত এলাকায় পুলিশের গাড়ি যাওয়ার সাথে সাথে দৌড়ে পালিয়ে যায় সাধারণ মানুষ। মাস্ক ছাড়া বাইরে বের হওয়ায় দিনাজপুর শহরে কয়েকজনকে পাকড়াও করে পুলিশ। অপ্রয়োজনের ঘোরাফেরার সময় শাস্তি দেয়া হয় একজনকে। লাঠিপেটার শিকার হন বেশ কজন। দিনমজুর আর ভবঘুরেসহ অনেকে পেটের দায়ে বাইরে বের হয়েছিলেন আজ। তাদেরকেও আটক করে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী। তবে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেনা বেশিরভাগ মানুষ।

সামাজিক দূরত্ব বজায় রাখতে জেলা ও বিভাগীয় শহরে কাজ করছে সেনাবাহিনী। নির্দেশনা মেনে না চলা এবং প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় চট্টগ্রামে কয়েকজনকে শাস্তি দিয়েছেন ম্যাজিস্ট্রেট। প্রাথমিকভাবে জনসমাগম যেন না হয় সেদিকে নজর রাখছেন সশস্ত্র বাহিনীর সদস্যরা। একই সাথে হোম কোয়ারেন্টাইনও পর্যালোচনা করছে তারা।

Leave a comment

উপরে