রাশিফলে জেনে নিন, কেমন কাটবে ছুটির দিন

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২; সময়: ১০:০৬ am |

পদ্মাটাইমস ডেস্ক : আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে তা জানার উপায় হলো রাশিফল! কারণ রাশিফলেই জানা যায় কেমন কাটবে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কী রকম চলবে প্রেম। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গিই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

আজ শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ : আজ শরীর নিয়ে কিছু সমস্যা থাকতে পারে। দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। বাড়তি কোনো কাজের জন্য সময় নষ্ট। নিজের স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। আজ পরিবারের কারও অসুস্থতার কারণে আপনার প্রচুর অর্থ খরচ হতে পারে। আপনার পরিশ্রম আজ আপনাকে দ্বিগুণ ফল এনে দেবে।

বৃষ : আর্থিক সমস্যার জন্য কিছু ঋণ হতে পারে। অযথা ভয়ের কারণে নিজের উচ্চাশাকে নষ্ট হতে দেবেন না। সমাজের কোনো কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসার ক্ষেত্রে বিপদ থেকে মুক্তি। জমিজমা সংক্রান্ত ব্যাপারে অর্থ ব্যয় হতে পারে।

মিথুন : বুদ্ধির ভুলে কোনো কাজ হাতছাড়া হতে পারে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদ হতে পারে। আজকের দিনটিতে অর্থনৈতিক কিছু ক্ষতি হতে পারে। কিন্তু নেতিবাচকতাকে মনের মধ্যে আসতে দেবেন না। নিজে থেকে ওষুধ খাবেন না। পরিবারের সবার সঙ্গে মিলে একটি আমোদপূর্ণ দিন কাটেতে পারেন। পরিবারকে সময় দিন।

কর্কট : কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। বাড়িতে কোনো অতিথির সঙ্গে বিবাদ হতে পারে0। অংশীদারি ব্যবসায় ভালো লাভ আশা করা যায়। পুরনো পরিজন এবং সম্পর্কগুলোকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। কোনো আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে।

সিংহ : আবেগের জন্য বাড়িতে কোনো বিপদে পড়তে পারেন। আজ নিজের সমস্ত সিদ্ধান্ত বিচক্ষণতার সঙ্গে নিন। কোনো বন্ধু মুক্ত মানসিকতা এবং ধৈর্যের পরীক্ষা নিতে পারে। পরিবারের কারও থেকে টাকা ধার নিয়ে থাকলে সেটি আজই ফেরত দেন। নাহলে আইনি সমস্যায় জড়াতে হতে পারে।

কন্যা : আজ অর্থভাগ্য ভালো।বাড়তি কিছু খরচ হতে পারে। ব্যবসায় সুনাম বাড়তে পারে।বসের ভালো মেজাজের কারণে কর্মক্ষেত্রে দিনটি দারুণ কাটবে।সঙ্গীর ইমোশনাল ব্ল্যাকমেল এড়িয়ে চলুন।প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য কোনো প্রতিযোগিতায় জয় লাভ করবেন।

তুলা : বন্ধুর জন্য কোনো বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে বড় উৎসাহ দান করবে। বেকারদের কাছে চাকরির সুযোগ আসতে পারে। ফেলে রাখা ঘরের কাজ সেরে ফেলতে চেষ্টা করুন।

বৃশ্চিক : সমাজের কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাবার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। আর্থিক ক্ষতির যোগ, ফাটকা বা বাজি এড়িয়ে চলুন। সময়ের কাজ সময়ে করলে সাফল্য আপনার কাছে ধরা দেবেই।

ধনু : কর্মস্থানে দায়িত্ব বৃদ্ধি। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা জুটতে পারে। পরিবারের কারও থেকে টাকা ধার নিয়ে থাকলে সেটি আজই ফেরত দেন। নাহলে আইনি সমস্যায় জড়াতে হতে পারে। কাজের চাপ বাড়ায় উদ্বেগ এবং মানসিক চাপ বাড়বে। ফাঁকা সময়ে নিজের পছন্দের কাজ করুন।

মকর : ব্যবসার জন্য একটু চিন্তা বাড়তে পারে। আজ কোনো কাজে নিজের অগ্রগতি দেখতে পাবেন। কারও সঙ্গে বিবাদ থাকলে আজই তা মিটিয়ে নিন। আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করবেন। নিজের পরিবারকে অগ্রাধিকার দিন। আজ নিজের সঙ্গে সময় কাটাতে পারেন।

কুম্ভ : আলস্য কাজের ক্ষতি করতে পারে। আপনার জন্য দিনটি কল্যাণকর হতে যাচ্ছে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। নিজেকে সুস্থ রাখতে নিয়ম মেনে খাবার খান। আর্থিকভাবে দিনটি শুভ। নিজের প্রচেষ্টায় কর্মক্ষেত্রে সাফল্য পাবেন আপনি।

মীন : শেয়ারে বাড়তি টাকা লাগাতে পারেন। আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন হতে পারে যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। সামাজিক অনুষ্ঠানে যুক্ত হলে সেটি আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্য পাওয়ার সুযোগ করে দেবে। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে