প্রেমে বিভ্রান্ত ধনু, অসুস্থ থাকবে কন্যা

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২; সময়: ৯:৫০ am |

পদ্মাটাইমস ডেস্ক : আজ বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যত কথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ : শারীরিক সমস্যা অস্বস্তি বাড়াবে। প্রবীণদের থেকে আর্থিক সাহায্য পাবেন। ফলে বেশ কিছু আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। হতাশা আপনার চরম ক্ষতি করতে পারে। কোনো নতুন সাহিত্য পড়ে আজ মন আনন্দিত থাকবে।

বৃষ : ওষুধের প্রতি নির্ভরতা বাড়ালে অসুবিধায় পড়তে পারেন। বাজি বা জুয়াতে আজ প্রচুর ক্ষতির সম্মুখীন হতে পারেন। কিছু মানুষের সহায়তায় সেই অবস্থা থেকে মুক্তি পাবেন। পরিবারে নতুন কেউ আসতে পারে।

মিথুন : মূল্যবান কিছু জিনিস হারিয়ে যেতে পারে। তাই সবদিকে সতর্ক নজর রাখুন। অভিজ্ঞ মানুষদের পরামর্শ নিয়ে বিনিয়োগ করলে আজ ভালো লাভ পেতে পারেন। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন।

কর্কট : প্রেমিকার মন জুগিয়ে চলার চেষ্টা করুন, কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে তাকে জানান। তবে প্রেমিকার কাছে গোপন কথা বলবেন না। আপনার বিপদের কথা আত্মীয়দের সঙ্গে ভাগ করে নিন। কোনো সমাধান আসতে পারে।

সিংহ : অতীতে বিনিয়োগ করা অর্থ আজ আপনাকে লাভবান করবে। অবসর সময়ে নিজের পছন্দের কাজ করুন। পরিবারের মানুষদের মধ্যে দূরত্ব ঘোচান। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

কন্যা : শরীরের যত্ন নিন। রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। সব কাজ পরিকল্পনামাফিক করুন। বাবা মা কে নিয়ে কোনো আনন্দের সফরে যেতে পারেন। রক্তচাপ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নাহলে অসুস্থ হতে পারেন।

তুলা : আত্মীয়দের ধার শোধ করে দেওয়ার চেষ্টা করুন। কঠোর পরিশ্রমের জন্য পুরস্কার পাবেন। আটকে থাকা কাজ গুলি মিটে যাবে। রোজগারের নতুন উপায় খুঁজে পাবেন। সন্তানদের শরীর নিয়ে দুশ্চিন্তা কেটে যাবে।

বৃশ্চিক : গাড়ি চালানোর সময়ে যত্ন নিন। দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীর ভালো থাকবে। শিক্ষা-জ্ঞান লাভের সম্ভাবনা বাড়বে। পরিবারের পছন্দের জিনিসপত্র কিনতে পারেন। চাকরিতে পদোন্নতির আশা।

ধনু : নতুন করে প্রেম এসে আপনাকে বিভ্রান্ত করবে। প্রয়োজনে অনেককে সাহায্য করতে পারেন । আত্মসমীক্ষণ প্রয়োজন ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বিতায় জেতার সম্ভাবনা। অন্তরের শক্তি আপনাকে কাজ করতে অনুপ্রাণিত করবে।

মকর : ছোটখাটো ব্যবসায়ীদের ব্যবসায় নজর দিতে হবে। সঠিক সিদ্ধান্ত না নিতে পারলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্র নিয়ে ব্যস্ত থাকবেন। সুস্বাস্থ্য বজায় থাকবে। ব্যবসায়ে নতুন অংশীদার আসতে পারে।

কুম্ভ : অন্যদের দোষ ধরা বন্ধ করুন। এটিকে কেন্দ্র করে ভালো সম্পর্ক খারাপ হতে পারে। নিজের অহংকারের জন্য সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকবেন। তাদের সাফল্য আপনাকে গর্বিত করবে।

মীন : ব্যবসার প্রয়োজনে নেটওয়ার্ক বৃদ্ধিতে ব্যস্ত থাকবেন। ভাইবোনের সঙ্গে পুরনো বিবাদ মিটে যেতে পারে। ঘরের ফেলে রাখা কাজ মিটিয়ে ফেলুন। চারপাশের পরিবেশ আপনাকে হতাশাগ্রস্ত করে তুলে পারে।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে