মিথুনের মনঃকষ্টের দিনে বন্ধুর সঙ্গে মনোমালিন্য কন্যার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২; সময়: ১০:৩৪ am |

পদ্মাটাইমস ডেস্ক : ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজদের মতে, এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন সোমবার (১৭ জানুয়ারি) কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ : রোম্যান্সের জন্য যে সব সম্পর্ক অবহেলা করেছেন যেমন বাবা-বা, ভাই-বোন, সবাইবে এবার আবার সময় দিতে হবে। আর্থিক ভাগ্য আজ ভালো। বন্ধুর কাছ থেকে অনেক বেশি কষ্ট পাবেন।

বৃষ : প্রিয় মানুষের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। চাকরির ও আর্থিক ভাগ্য ভালো। যদিও অর্থব্যয়ের দিকে নজর দিতে হবে। আজ বিকেলের পরে শরীর একটু খারাপ হতে পারে।

মিথুন : সতর্ক না থাকলে সম্পর্কে তৃতীয় ব্যক্তি প্রভাব ফেলতে পারে। সঙ্গী-সঙ্গিনীর ওপর ভরসা রাখতে হবে। আপনার বুদ্ধিমত্তাই আপনার সবচেয়ে বড় সম্পদ। অপ্রত্যাশিত অর্থলাভ হতে পারে। সহকর্মীর ব্যবহারে মনোকষ্ট বাড়বে।

কর্কট : আপনার সৃজনশীল কাজ সফলভাবে শেষ করতে পারবেন। নিজের সাফল্য উদযাপিত করার পার্টি দিতে গিয়ে আপনার আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রাখতে হবে। পাওনাদারের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন।

সিংহ : কয়েকদিন ধরে কাজের ধকল গেলেও আজ আপনি কিছুটা স্বস্তিতে থাকবেন। ঠিক মতো না বসার জন্য ঘাড়ে ব্যথা হতে পারে। প্রেমিকার সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। বাড়িতে অতিথি আসায় ব্যয় বাড়বে।

কন্যা : আপাতভাবে স্বাস্থ্য ঠিক থাকলেও মানসিক চাপ প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে সমস্যায় পড়ে মেজাজ হারাবেন না। বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। খেলাধুলা করার সময় একটু সাবধান থাকতে হবে।

তুলা : কাজে একঘেয়েমি এলেও অবহেলা করা চলবে না। সময়ে অফিসের কাজ শেষ করুন। বিশেষ কারও সঙ্গে সুস্বাদু খাবার উপভোগ করতে পারেন। মা-বাবার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে আলোচনার জন্য দিনটি শুভ।

বৃশ্চিক : আপনাকে কেউ বুঝতে না পারলে সবসময় নিজের বর্ণনা দেওয়ার প্রয়োজন নেই। স্বাস্থ্য ঠিক রাখতে স্বাস্থ্যকর ডায়েট, যোগা ও মেডিটেশন করতে হবে। সম্পর্ক ভালো রাখতে প্রিয়জনকে সময় দিন। ভেবেচিন্তে অর্থ বিনিয়োগ করতে হবে।

ধনু : নিজের আনন্দদায়ক ব্যক্তিত্ব বজায় রাখুন। নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আজ ব্যবসায় প্রচুর মুনাফা হবে। ধন-সম্পদ অনেক বাড়বে। বিশেষ প্রয়োজনে বন্ধুকে টাকা ধার দিতে হতে পারে।

মকর : নতুন সম্পর্ক শুরু হতে পারে। পূর্বের কোনো তিক্ত অভিজ্ঞতা সম্পর্কে না রাখলেই ভালো। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। বিদেশ গমনের সুযোগ মিলতে পারে।

কুম্ভ : সঙ্গী কিংবা সঙ্গিনীর সঙ্গে মধুর সময় কাটবে। তবে সম্পর্কে কিছু চ্যালেঞ্জিং পরিস্থিতিও আসবে। মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। বাইরে বেশি ঘোরাঘুরি না করাই ভালো।

মীন : কর্মক্ষেত্রে লুকিয়ে থাকা শত্রুর থেকে সতর্ক থাকুন। মেজাজ না হারিয়ে শান্তভাবে অফিসে ব্যবহার করতে হবে। কোনো সংকটময় পরিস্থিতি সৃষ্টি হতে পারে। নিজেকে সংযত রেখে কাজ চালিয়ে যান, সাফাল্য অবশ্যই আসবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে