সিংহের স্বপ্নপূরণের দিনে স্বামীর সঙ্গে মনোমালিন্য কন্যার

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২; সময়: ১০:৩৭ পূর্বাহ্ণ |
সিংহের স্বপ্নপূরণের দিনে স্বামীর সঙ্গে মনোমালিন্য কন্যার

পদ্মাটাইমস ডেস্ক : রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন।

এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন আজক ১২ জানুয়ারি, বুধবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য৷

মেষ : পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার ভুল করবেন না। কর্মস্থলে টার্গেট পূরণ করতে প্রতিকূলতার মুখোমুখি হবেন। নতুন অফিস বা নতুন কাজে যোগ দেওয়ার সঠিক সময়।

বৃষ : বন্ধু বা বিশেষ কারও সঙ্গে আজ দিনটি উপভোগ করবেন। শারীরিক অসুস্থতা বাড়তে পারে। সঙ্গীর বিষয়ে নতুন তথ্য জানতে পারবেন যা সম্পর্কের নতুন দিক নিয়ে আসবে। সম্প্রতি ইন্টারভিউ দিলে সুখবর আসতে পারে।

মিথুন : অপ্রত্যাশিত ঘটনায় আপনার ইতিবাচক মনোভাব সব বাধা দূর করে দেবে। নতুন সম্পর্কে যাওয়ার শুভ সময়। দামি মালপত্রের সঙ্গে যুক্ত পেশাদারদের আজ লাভ হতে পারে।

কর্কট : বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন। তাই কাজের চাপে মাইগ্রেন বা হাইপারটেনশনেত মতো সমস্যায় ভুগতে পারেন। দিনের শুরুতে যোগা, মেডিটেশন অথবা যে কোনো এক্সারসাইজ করতে পারেন।

সিংহ : এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনার জীবনে পরিবর্তন নিয়ে আসবেন। তবে সেই পরিবর্তন আপনার জন্য ভালো কি না তা আপনাকেই সিদ্ধান্ত নিতে হবে। কিছু বিতর্কের কারণে মানসিক চাপ বাড়তে পারে। আপনার স্বপ্নপূরণ হতে পারে।

কন্যা : অ্যালার্জি কিংবা ভাইরাস সংক্রমণ হওয়ার আশঙ্কা রয়েছে। আগামী দিনে খরচায় রাশ না ধরলে পকেটে টান পড়তে পারে। সন্তানের পড়ালেখার খরচ বাড়বে। বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। স্বামীরও সঙ্গেও ঝামেলা হওয়ার আশঙ্কা।

তুলা : পরিবারের কোনো সদস্য অসুস্থতায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে একঘেয়েমি আসতে পারে। বাড়ির বাইরে আজ একটু সাবধানে চলাফেরা করবেন। অপরিচিত লোকের সঙ্গে ব্যক্তিগত বিষয়ে কথা না বলাই ভালো।

বৃশ্চিক : বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন মতামত এবং সুযোগে আপনি কিছুটা দ্বিধাগ্রস্ত থাকবেন। যদি সম্পর্কে খুশি না থাকেন তাহলে এগিয়ে যাওয়ার সময় এসেছে। বাড়িতে অতিথি আসায় পকেটে টান পড়বে।

ধনু : স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার এবার সময় এসেছে। সঙ্গীর এতটাই অবিশ্বাস করতে পারেন যে তা সম্পর্ক ভেঙে দেওয়ার দিকেও এগোতে পারে। কাজে সন্তুষ্টি না থাকলে আজ অবশেষে চাকরি ছেড়ে দিতে পারেন।

মকর : ত্বকের সংক্রমণ হতে পারে। সন্তানের সঙ্গে আজ ভালো সময় কাটাবেন। পেশাগত ও ব্যক্তিগত জীবনে আপনার অনেক দায়িত্ব রয়েছে।

কুম্ভ : খরচ বাড়তে পারে তাই কোনও কিছু কেনা কিংবা বিনিয়োগের ক্ষেত্রে ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে সময় কাটালে অনেক সমস্যার সমাধানসূত্র খুঁজে পাবেন।

মীন : নিজের ক্ষমতা অনুযায়ী লক্ষ্য ঠিক করুন নাহলে অসফল হলে হতাশা আসবে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে৷ কোনও তৃতীয় ব্যক্তি আপনার সম্পর্কে সমস্যা তৈরি করতে পারে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে