আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রোববারের রাশিফলে

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১; সময়: ৯:৪৬ পূর্বাহ্ণ |
আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রোববারের রাশিফলে

পদ্মাটাইমস ডেস্ক : আজ রোববার, ২৮ নভেম্বর ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ :সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দানের কাজে মনোনয়ন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা। নিজের কোনো কিছু অপরকে দিতে হতে পারে।

বৃষ : স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন।

প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হবে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না।

মিথুন : আজ বন্ধুদের জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সন্তানদের জন্য ব্যবসা নিয়ে আলোচনা। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।

অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন।

কর্কট : আজ আপনার ব্যবহারে অশান্তি বাধতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনো কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্ত-সংক্রান্ত রোগে ভোগান্তির আশঙ্কা আছে।

নিজের ক্ষমতায় ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সংগীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

সিংহ : স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনো সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সবার মন জয় করতে পারবেন। জমি কেনাবেচার পরিকল্পনা। আকাশপথে ভ্রমণের সুযোগ আসতে পারে।

আজ আপনার সামনে বিশেষ কোনো কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম না হতেও পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনো সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা : ব্যবসায় আজ ভালো সুযোগ কাজে লাগান। আজ বাইরের কোনো অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব কাছের কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছ থেকে সম্মান প্রাপ্তি হতে পারে।

নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি হতে পারে। গুরুজনদের শরীরে পরিবর্তন আসতে পারে। আজ আপনার কোনো আশা পূর্ণ হতে পারে।

তুলা : আইনি কোনো কাজ খুব ভালো হতে পারে। আজ সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে।

বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক : মানসিক যন্ত্রণায় ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ-সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভালো। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন।

স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভালো যাবে না। আজ কিছু পাওয়ার জন্য জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু : বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনো আশাভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভালো জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগী ব্যবসায় ভালো ফল পাওয়া যাবে। আজ খরচ কম হবে।

সংগীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা হতে পারে।

মকর : আজ নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হবে।

পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ : উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দ পাবেন। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে।

উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন : ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভালো। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে।

আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে