রাশিফলে দেখে নিন কী আছে কপালে

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১; সময়: ১০:০৩ am |

পদ্মাটাইমস ডেস্ক : আজ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : আজকের দিনে বাড়িতে অতিথি আসতে পারেন। নিজের কাজে সফল হতে পারবে। উপার্জিত অর্থ কোন খাতে ব্যয় হচ্ছে, তা জানার চেষ্টা করুন। বন্ধুর কথায় মন খারাপ না করাই ভালো।

মিথুন : অতীতে করা ব্যয়ের কারণে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। বন্ধুকে আর্থিক ভাবে সাহায্য করতে গিয়ে, নিজে সমস্যায় পড়বেন। অফিসে অহেতুক ঝামেলায় জড়াতে পারেন আজ। সহকর্মীর ব্যবহারে রাগ হতে পারে।

কর্কট : নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন, না হলে বিপদে পড়বেন। মানুষের কাছ থেকে উপদেশ নিয়ে নিজের কাজে লাগান। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। প্রতিবেশীর সঙ্গে জায়গা-জমি সংক্রান্ত ঝামেলা হতে পারে।

সিংহ : শ্বশুর বাড়ির কোনো আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য হবে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মানসিক চঞ্চলতায় কাজেকর্মে বাধা আসতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদের আশঙ্কা।

কন্যা : অতিরিক্ত ভাবপ্রবণতা বিপদ ডেকে আনতে পারে। ভ্রমণ পরিকল্পনার সম্ভাবনা। কর্মস্থলে কাজের চাপ বাড়তে পারে। বিলাসিতায় খরচ বৃদ্ধির সম্ভাবনা। প্রেম-রোমান্সে পারিবারিক বাধা আসতে পারে।

তুলা : বাড়তি খরচ চিন্তা বাড়াবে। সম্পত্তি ক্রয় বা বিনিয়োগ এড়িয়ে যাওয়াই ভালো। আশা পূরণ না হওয়ায় মনঃকষ্ট বৃদ্ধি। আর্থিক টানাটানি বজায় থাকবে। অভাব-অনটনে সংসারে অশান্তি বাড়বে।

বৃশ্চিক : কর্ম ও ব্যবসায় শুভ। শ্বাসকষ্ট বা গলা ব্যথায় ভোগান্তি। একাধিক ক্ষেত্রে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। হারানো সম্পত্তি ফেরত পাওয়া সম্ভাবনা। ছোট ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে ঝগড়া হতে পারে।

ধনু : বাড়তি খরচ চিন্তা বাড়াবে। সম্পত্তি ক্রয় বা বিনিয়োগ এড়িয়ে যাওয়াই ভালো। আয়-ব্যায়ের মধ্যে সমতা না থাকায় চিন্তা বাড়বে। সন্তানের লেখাপড়ার খরচ বাড়বে।

মকর : আজ যতটা সম্ভব হালকা মেজাজে থাকুন, বন্ধুদের সঙ্গে যোগ দিন। খতিয়ে না দেখে আজ কোনও কিছুকেই বিশ্বাস করবেন না। সংসারে শান্তি বজায় রাখার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদে না ঝড়ানোই ভালো।

কুম্ভ : সহজ কথা সরাসরি বলতে হবে, তা সে যতই অপ্রিয় হোক। জীবন বদলাতে চলেছে, সদর্থক পরিবর্তনের জন্য তৈরি রাখুন নিজেকে। আজ একটু সাবধানে পথ চলুন।

মীন : অন্যের প্ররোচনায় কাজ করবেন না, শুধু পরিস্থিতি লক্ষ্য করুন। নিজের চিন্তা-ভাবনা অন্যদের সঙ্গে ভাগ করলে কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে