মিথুনের বাড়তি খরচ, প্রশংসিত কন্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১; সময়: ১০:২০ am |

পদ্মাটাইমস ডেস্ক : আজ ৭ সেপ্টেম্বর ২০২১, (২৩ ভাদ্র ১৪২৮) মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

শত্রুর চক্রান্ত থেকে সাবধান। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। সাফল্য নাগালে এলেও আত্মবিশ্বাসের অভাব দেখা যাবে। কোনো ধর্মীয় স্থানে বা আত্মীয়ের বাড়ি যাওয়া হতে পারে। জমি এবং বাড়ির ক্ষেত্রে বিনিয়োগ লাভ দেবে। নতুন প্রেম আসতে পারে।

বৃষ

যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান পাবেন। কর্মস্থানে আজ আপনাকে অন্যের কথা মতো চলতে হতে পারে। আপনার শরীর ভালো থাকবে। কাউকে টাকা ধার দেওয়ার আগে সবদিক বিবেচনা করুন। আত্মীয় এবং বন্ধুদের থেকে সবরকম সাহায্য পাবেন। সারাদিনের ব্যস্ততার জন্য স্ত্রীকে সময় দিতে পারবেন না। অতিরিক্ত জেদ আজ বিপদ বাড়াতে পারে।

মিথুন

খাওয়া-দাওয়াতে নিয়ন্ত্রণ আনার চেষ্টা করুন। মদ্যপান থেকে বিরত থাকার চেষ্টা করুন। আজ অতিরিক্ত খরচ হওয়ার জন্য অর্থ সঞ্চয় করতে পারবেন না। ছাত্রছাত্রীরা ফোন বা টিভিতে সময় নষ্ট করবে।

কর্কট

আজ নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। নিজের রাগ নিয়ন্ত্রণের প্রয়োজন রয়েছে। সকলের সঙ্গে ব্যবহার ভালো না করলে সহযোগিতার অভাবে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। প্রেমের স্বপ্ন পূর্ণ হতে পারে।

সিংহ

অকারণ আশঙ্কা আপনার আত্মবিশ্বাসকে কমিয়ে দেবে। সুযোগসন্ধানী ব্যক্তিদের থেকে দূরে থাকুন। সন্তানদের সঙ্গে সময় কাটিয়ে প্রাণবন্ত অনুভব করবেন। আজ বহুদিনের শখ পূরণ হবে।

কন্যা

আপনার পরোপকারী মনোভাবের জন্য বন্ধুদের কাছে প্রশংসিত হবেন। কর্মসূত্রে কোথাও যেতে হলে আপনার টাকা সাবধানে রাখুন। সন্তানদের নিজস্ব কাজে উৎসাহ দিন। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

তুলা

আজ গুরুজনদের সহায়তায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। নিজের অভিভাবকদের যত্ন নিন। আপনার রাগ এবং সন্দেহ সম্পর্কে ফাটল ধরাতে পারে। কর্মক্ষেত্রে কোনো ইতিবাচক পরিবর্তন হতে পারে।

বৃশ্চিক

শরীর ভালো রাখে এমন কাজে মন দিন। আর্থিক বিষয়ে আজ উন্নতি হবে। সন্ধ্যার সময় পরিবারের সঙ্গে সময় কাটিয়ে নিজেকে তরতাজা লাগবে। কর্মক্ষেত্রে কোনো কাজকে অবহেলা করবেন না।

ধনু

আপনার উদ্যম এবং আত্মবিশ্বাস সমস্ত কাজে এগিয়ে নিয়ে যাবে। দীর্ঘমেয়াদি বিনিয়োগগুলো থেকে আজ লাভ করতে পারবেন। নতুন রোজগারের পথ খুঁজে পাবেন। অবসর সময়ে নিজের ইচ্ছাপূরণ করুন।

মকর

শরীরের দিকে নজর দিন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নেওয়া যেতে পারে। আজ সমস্ত পরিবারের জন্য কোনো খুশির খবর আসতে পারে। নতুন জিনিসের প্রতি আপনার আগ্রহ বাড়বে।

কুম্ভ

আজ সন্তানদের কারণে কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। স্ত্রীর সমর্থন আপনার মনোবল বাড়িয়ে তুলবে। কর্মক্ষেত্রে কঠিন কাজ হাসিল করার জন্য প্রশংসা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

মীন

দরকারি কাজের জন্য আজ অনেক টাকা খরচ হয়ে যাবে। আপনার শরীর ভালো থাকবে। ভবিষ্যতের সঞ্চয়ের পরিকল্পনার সময়ে বাবা-মায়ের মতামত নিন। জটিলতার থেকে মুক্তি পেতে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

 

  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে