গয়নার চমক ধরে রাখার কৌশল

পদ্মাটাইমস ডেস্ক : গয়না পছন্দ করে না এমন মেয়ের সংখ্যা খুবই কম। বর্তমানে পোশাকের সঙ্গে তাল মিলিয়ে চলছে গয়নার ফ্যাশন।..

কোন মাস্ক কতটা নিরাপদ

পদ্মাটাইমস ডেস্ক : করোনার প্রকোপ কমেনি, প্রতিদিন মৃত্যুও হচ্ছে অনেক। এতে অনেকেরই কোনও ভ্রূক্ষেপ নেই। তারা নিয়ম করে নাক ও মুখ ঢেকে মাস্ক পরছেন না। এতে হিতে বিপরীত হচ্ছে। আবার অনেকেই কেতাদুরস্ত মাস্ক কিনতে শুরু..

ড্রাইভিং শিখতে চান? যেতে পারেন যেখানে

পদ্মাটাইমস ডেস্ক :  চালক হয়ে রাস্তায় গাড়ি নিয়ে বের হতে হলে অবশ্যই থাকতে হবে বৈধ ড্রাইভিং লাইসেন্স। আর লাইসেন্স পেতে হলে আপনাকে প্রথমেই গাড়ি চালানো শিখতে হবে। এদিকে দক্ষ চালক সংকটকে পুঁজি করেই রাজধানীর আনাচে-কানাচে..

কোঁকড়ানো চুল প্রাকৃতিক উপায়েই সোজা করার উপায়

পদ্মাটাইমস ডেস্ক : চুল সুন্দর রাখতে অনেকেই পার্লারে যেয়ে অনেক টাকা খরচ করেন। নানা রকম মেডিসিন দিয়ে চুল স্মুথনিং করেন। এতে যেমন টাকা খরচ হয়, তেমনি ক্ষতিকর রাসায়নিক ব্যবহারে চুল হয়ে যায় রুক্ষ। এছাড়াও এসব ক্ষতিকর..

দিনের শুরুতে অবশ্যই করুন চার কাজ

পদ্মাটাইমস ডেস্ক : ঘুম থেকে উঠে একেক জন একেকভাবে দিন শুরু করেন। তবে সবাই চান শুরু থেকে শেষ পর্যন্ত যেন বেশ ভালোভাবেই দিনটি কাটে। এক্ষেত্রে দিনের শুরুটা যদি সুন্দর হয়, তবে বাকিটা সময়ও ভালো কাটবে। নইলে সারাদিন অস্বস্তি..

মাস্ক পরার কারণে কানে ব্যথা, কী করবেন

পদ্মাটাইমস ডেস্ক : মহামারী করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক পরার ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। দীর্ঘক্ষণ মাস্ক ব্যবহারের কারণে ত্বকের নানান সমস্যা এবং কানের পেছনে ব্যথা হচ্ছে, কান..

সুস্বাদু ঝালমুড়ি তৈরি করুন ঘরেই

পদ্মাটাইমস ডেস্ক : টিফিনের ফাঁকে কিংবা বন্ধুদের আড্ডায় খুব সহজেই সবার হাতে মানিয়ে যায় মুচমুচে ঝালমুড়ি। স্বাদে ঝাল বলেই এর নাম রাখা হয়েছে ঝালমুড়ি। একেক জনের পছন্দ অনুযায়ী ঝাল দিয়েই তৈরি করা হয় সুস্বাদু ঝালমুড়ি।..

ঘরেই তৈরি করুন থাই স্যুপ

পদ্মাটাইমস ডেস্ক : গরমের এই সময়ে ঠাণ্ডা ও কাশির সমস্যায় ভোগেন অনেকেই। এ সময় খেতে পারেন থাই স্যুপ। এই স্যুপ ঠাণ্ডা-কাশি সারাতে খুব ভালো কাজ করে। ঘরেই তৈরি করে নিন থাই স্যুপ। আসুন জেনে নিই কীভাবে তৈরি করবেন থাই স্যুপ- যা..

চা পাতা ব্যবহারেই ত্বক থাকবে চির যৌবনা

পদ্মাটাইমস ডেস্ক : সারাদিনে নির্দিষ্ট কিছু সময়ে চা পানের অভ্যাস কমবেশি অনেকেরই আছে। চা ক্লান্তি দূর করে মুহূর্তেই আমাদের চাঙা করে দেয়। তাইতো যেকোনো আড্ডা চা থাকা চাই-ই-চাই। এছাড়া একাকীত্বেও আপনার সঙ্গ দিতে তৈরি..

উপরে