শিল্পার মতো যৌবন ধরে রাখুন এই চা খেয়ে!

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড অভিনেত্রীদের মধ্যে ফিটনেস ধরে রাখতে পেরেছেন যারা, তাদের মধ্যে শিল্পা শেঠি অন্যতম। ৪৪ বছর..

মশা তাড়ানোর তিনটি সহজ উপায়

পদ্মাটাইমস ডেস্ক : গরমের সময়ে এমনিতেই মশার উপদ্রব বৃদ্ধি পায়। মশা তাড়ানোর জন্য বাজারে বিভিন্ন ধরনের উপকরণ পাওয়া যায়, কিন্তু সেগুলো তেমন কার্যকরী নয়। তাই লকডাউনে ঘরবন্দি অবস্থায় সন্ধ্যা থেকে শুরু করে সারা রাত..

করোনা দুর্যোগে ঈদ পালন করবেন যেভাবে

পদ্মাটাইমস ডেস্ক : বছরের অন্যতম প্রতীক্ষিত উৎসব ঈদুল ফিতর আমাদের দ্বারপ্রান্তে। এক মাস রোজার শেষে বিশ্বজুড়ে মুসলমানরা এই দিনটি ধর্মীয় উৎসবের দিন হিসেবে পালন করে। এই পবিত্র দিনে, মানুষ ঈদের জামাতে অংশ নিতে মসজিদগুলোতে..

মুরগির মাংস দিয়ে তৈরি করুন সুস্বাদু বড়া

পদ্মাটাইমস ডেস্ক : ইফতারে বড়া খেতে ভালো লাগে। বিভিন্নরকম ডালের বড়া তো নিয়মিত খাওয়া হয়, মুরগির মাংস দিয়েও যে সুস্বাদু বড়া তৈরি করা যায় তা জানেন কি? এটি খুব দ্রুতই তৈরি করতে পারবেন। চলুন রেসিপি জেনে নেয়া যাক- উপকরণ: ১..

কোয়ারেন্টাইনে থেকে উন্নত হচ্ছে সম্পর্ক

পদ্মাটাইমস ডেস্ক : সুন্দরভাবে বেঁচে থাকতে হলে সব পরিস্থিতির মধ্য থেকেই খুঁজে বের করতে হবে ইতিবাচক দিক। আপনার চিন্তা-ভাবনা যত ইতিবাচক হবে, আপনার জীবনযাপন ততই সহজ ও সুন্দর হবে। করোনাভাইরাসের আতংকের কারণে অনেকরকম..

ঝাল রসগোল্লা!

পদ্মাটাইমস ডেস্ক : রসগোল্লা বা মিষ্টি খেতে পছন্দ করেন না এমন মানুষ খুব কম। ছানা দিয়ে তৈরি রকমারি মিষ্টি সহজেই জিভে জল এনে দেয়। তবে অনেকেই আবার ঝাল খেতেও পছন্দ করেন। তবে মিষ্টির স্বাদ কখনো ঝাল হতে শুনেছেন কি? হ্যাঁ,..

প্রতিদিন যে পানীয় দুইবার পানে মেদ ঝরবে তরতরিয়ে

পদ্মাটাইমস ডেস্ক : করোনার সংক্রমণ ঠেকাতে সবাই এখন ঘরবন্দি। ব্যস্ততা রেখে ঘরে থাকাতে অনেকেরই বাড়ছে মানসিক চাপ। যা শরীরে নানান অসুখ বাসা বাঁধার কারণ হতে পারে। তাছাড়া ঘরে বসে অনিয়মিত জীবনযাপন দেহের ওজনও বাড়িয়ে..

করোনায় সুস্থতার জন্য যা করণীয়

পদ্মাটাইমস ডেস্ক : চলমান করোনা পরিস্থিতিতে জরুরী সেবার ক্ষেত্রে বর্তমান সময়টা সর্বাধিক মূল্যবান। তবে এই মহামারীতে, হাসপাতালগুলোতে রোগীর সংখ্যা ক্রমবর্ধমান হওয়ার কারণে অনেকেই সেই জরুরি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।..

যেভাবে ভাইরাসমুক্ত করবেন বাজার থেকে কেনা পণ্য!

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ভয়ে আতঙ্কিত হওয়ার পাশাপাশি বদলে ফেলতে হয়েছে আমাদের দিনযাপনের রুটিন। সংক্রমণের ভয়ে বাসায় স্বেচ্ছাবন্দি হয়ে থাকছেন মানুষ। কিন্তু নিত্য প্রয়োজনীয় জিনিস কেনার..

উপরে