করোনার দাপটে ফের অসহায় আমেরিকা, একদিনে আক্রান্ত ৮৮ হাজার

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্র আমেরিকায় আবারও তাণ্ডব চালানো শুরু করেছে প্রাণঘাতী করোনাভাইরাস।..

ক্যামেরুনে স্কুলে বন্দুকধারীদের হামলায় ৮ শিশু নিহত

পদ্মাটাইমস ডেস্ক : ক্যামেরুনের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের কুম্বা শহরের একটি স্কুলে শনিবার বন্দুকধারীদের হামলায় ৮ শিশু নিহত হয়েছে। আহত হয়েছে অনেকে। আক্রমণকারীরা সাধারণ মানুষের পোশক পরে, মোটরসাইকেল নিয়ে কুম্বা শহরের..

২২ অক্টোবর ‘প্রতিরোধ দিবস’ পালনের দবি

পদ্মাটাইমস ডেস্ক : গত শনিবার গিলগিট-বালিস্তানের রাজনৈতিক নেতা ও সমাজকর্মী সাজ্জাদ রাজা ১৯৪৭ সালের ২২ অক্টোবর জম্মু ও কাশ্মিরে পাকিস্তানী হামলাকে “প্রতিরোধ দিবস” হিসাবে স্মরণ করা উচিত বলে আখ্যায়িত করেন। তিনি..

মাদ্রিদে মানবসেবায় সম্মাননা পেলেন ১৭ বাংলাদেশি

পদ্মাটাইমস ডেস্ক : স্পেনের রাজধানী মাদ্রিদে মহামারি করোনাকালীন সংকটাপন্ন অসহায় প্রবাসী এবং বাংলাদেশিদের সহযোগিতায় স্বেচ্ছায় খাদ্যসামগ্রী বিতরণ, দোভাষীসহ স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে বিশেষ সম্মাননা পেলেন..

মার্কিন নৌবাহিনীর উড়োজাহাজ বিধ্বস্ত, ২ পাইলট নিহত

পদ্মাটাইমস ডেস্ক : যুক্তরাষ্ট্রের আলাবামা অঙ্গরাজ্যের একটি আবাসিক এলাকায় মার্কিন নৌবাহিনীর উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে দুইজন পাইলট নিহত হয়েছেন । যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর পক্ষ থেকে শুক্রবার এই তথ্য নিশ্চিত করা..

রোহিঙ্গাদের জন্য আরও ২০০ মিলিয়ন দেবে যুক্তরাষ্ট্র

পদ্মাটাইমস ডেস্ক : রোহিঙ্গা শরণার্থী ও স্থানীয় জনগোষ্ঠীর পাশাপাশি বার্মায় অভ্যন্তরীণভাবে বাস্তুচ্যুত রোহিঙ্গা এবং সহিংসতায় ক্ষতিগ্রস্ত বার্মার অন্যান্য সম্প্রদায়ের জন্য মানবিক সহায়তার ঘোষণা দিয়েছে..

‘করাচির ঘটনাই প্রমাণ করে ইমরান খান দেশ চালাচ্ছেন না’

পদ্মাটাইমস ডেস্ক : পাকিস্তানে যে রাষ্ট্রের ভেতরে রাষ্ট্র রয়েছে সেটি আবারও প্রমাণিত হয়েছে, করাচির ঘটনা সেটিই প্রমাণ করে বলে মন্তব্য করেছেন পাকিস্তান মুসলিম লীগের (এন) সহ-সভাপতি মরিয়ম নওয়াজ। মরিয়ম বলেন, করাচির ঘটনাই..

সেই রেমডিসিভির ব্যবহারে পূর্ণ অনুমোদন দিল যুক্তরাষ্ট্র

পদ্মাটাইমস ডেস্ক : রেমডিসিভির ব্যবহারের কার্যকারিতা নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রশ্ন তুললেন কোভিড-১৯ রোগীদের চিকিৎসায় ভাইরাস নিরোধক ওষুধটি ব্যবহারে পূর্ণ অনুমোদন দিয়েছে মার্কিন প্রশাসন। এ বিষয়ে যুক্তরাষ্ট্রের..

ভারতে আক্রান্ত অর্ধ লক্ষাধিক, মৃত্যু ৬৯০

পদ্মাটাইমস ডেস্ক : ভারতে ঊর্ধ্বমুখী সুস্থতায় আরও কমেছে সক্রিয় রোগীর সংখ্যা। তারপরও গত একদিনে আক্রান্ত অর্ধ লক্ষাধিক। অন্যদিকে ভিন্নচিত্র প্রাণহানিতে। নতুন করে সেখানে ৬৯০ জনের মৃত্যু হয়েছে। এতে করে প্রাণহানি..

উপরে