টিকা নিতে রামেক হাসপাতালে ভিড়

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২১; সময়: ২:১৪ অপরাহ্ণ |
টিকা নিতে রামেক হাসপাতালে ভিড়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে চলছে তৃতীয় দিনের মতো টিকাদান কর্মসূচি চলছে। টিকা নিতে স্বতঃস্ফূর্তভাবে সাধারণ মানুষকে উপস্থিত হতে দেখা গেছে। তবে বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকেই অন্যদিনের চেয়ে রামেক হাসপাতালে টিকা নেওয়ার উপস্থিতি বেশি লক্ষ করা গেছে। গতকাল মঙ্গলবার দ্বিতীয় দিনে টিকা নিয়েলেন ৭৩৯ জন। কিন্তু বুধবার বেলা একটা পর্যন্ত টিকা নিয়েছে মোট ৯৫২ জন। আর রেজিষ্টশন করেছে এক হাজার ১০০ জন।

আর নতুন ভাবে আরো দুইটি বুধ যুক্ত করা হয়েছে। বুধাবার রামেক হাসপাতালের করোনা টিকার কেন্দ্রে ঘুরে দেখা গেছে বেলা একটা পর্যন্ত ৩ নম্বর পুরুষ কেন্দ্রে মোট টিকা নিয়েছে ১১০ জন, এক নম্বর বুধে ১৬০ জন, নারীদের ২ নম্বর বুথে ২২১ জন, ৪ নম্বর বুধে ১৯৭ জন। আর বুধবার নতুন দুইটি বুধ ৫ ও ৬ নম্বর সেখানে মোট টিকা নিয়েছে ৩৩০ জন নারী পুরুষ। এ দিন টিকা নিয়েছেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান।

নিকা নিয়েছেন নূরন্নবী জানান,‘একটু আগেও টিকা নিয়েছি। অনেক বেশি ভালো লাগছে। কোন সমস্যা হচ্ছে না। রেজিষ্ট্রিশন করে অল্প সময়ের মধ্যে টিকা পাবো ভাবতে পারিনি’।

হজরত আলী ড্রাইভার জানান,‘আমার স্যার গতকাল টিকা নিয়েছে। আমিও রেজিষ্ট্রিশন করে আজ টিকা নিলাম। কোন সমস্যা হয়নি। বিনা পায়সার এই টিকা পাচ্ছি আমরা অনেক ভালো লাগছে’। মাজিয়া বেগম (৫৬) জানান, টিকা নিতে পেরে ভালো লাগছে। আমাদের মত বয়স্ক মানুষদের জন্য নেওয়া আগে টিকার ব্যবস্থা করেছে সরকার এ জন্য সরকারকে ধন্যবাদ জানাতে চাই। এদিকে প্রথম ও দ্বিতীয় দিন মিলে রাজশাহীতে টিকা নিয়েছে ১২৫৫ জন। এর মধ্যে প্রথমদিনে টিকা নিয়েছেন ৫১৬ জন ও দ্বিতীয় দিনে টিকা নিয়েছেন ৭৩৯ জন। রাজশাহী নগরীর দুইটি কেন্দ্রসহ মোট ১১টি কেন্দ্রে টিকাদান কর্মসূচি চলছে।

অন্যদিনে মত মঙ্গলবার সকাল ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তৃতীয় দিনের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। সকালে হাসপাতালে গিয়ে ব্যাপক অন্যদিনের চেয়ে মানুষের ভিড় বেশি লক্ষ করা গেছে । সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ সাধারণ মানুষদের উপস্থিতি ছিলো ব্যাপক। টিকা নিতে ভিড় দেখা গেছে। রামেক হাসপাতালেরর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, যারা হাসপাতাল থেকে টিকা নিয়েছেন তাদের সবাই সুস্থ আছেন। কারো কোনো পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায়নি। সবাই সুন্দর ভাবে টিকা নিচ্ছে।

  • 2.2K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে