তারকাদের সন্তানকে ‘সেদ্ধ ডিম’ বললেন কঙ্গনা

প্রকাশিত: মে ১৭, ২০২২; সময়: ২:৫৪ অপরাহ্ণ |
খবর > বিনোদন
তারকাদের সন্তানকে ‘সেদ্ধ ডিম’ বললেন কঙ্গনা

পদ্মাটাইমস ডেস্ক : লাগামহীন মন্তব্যের জন্য পরিচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার মন্তব্যের তীরে বিদ্ধ হননি, এমন তারকা বলিউডে কমই আছে। এবার হিন্দি সিনেমার তারকাদের সন্তান নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন তিনি।

বলিউডে স্বজনপ্রীতির অভিযোগ বহু দিনের। এ নিয়ে কঙ্গনা অতীতেও কথা বলেছেন, প্রতিবাদ জানিয়েছেন। তারকা পরিবারের সদস্যরা সহজেই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে পারেন। তাদের জন্য বহিরাগত শিল্পীরা সুযোগ কম পায়।

প্রকৃত যোগ্যদের জায়গা না দিয়ে স্টার কিডদের সুযোগ করে দেয়ার কারণেই বলিউডের অবস্থা ক্রমশ খারাপের দিকে যাচ্ছে বলে মনে করেন কঙ্গনা রানাউত। সম্প্রতি দক্ষিণ ভারতের সিনেমাগুলো চুটিয়ে ব্যবসা করছে। অন্যদিকে বলিউডের সিনেমা একের পর এক ব্যর্থতার খাতায় নাম লেখাচ্ছে।

এ নিয়ে কঙ্গনা বলেন, ‘দর্শকের সঙ্গে তাদের (দক্ষিণী) ইন্ডাস্ট্রির যে যোগাযোগ তা বেশ শক্তিশালী। আমি ভক্তদের বলব না, এটি তার থেকেও অনেক বেশি। আমাদের ক্ষেত্রে যেটা হয়, তাদের (তারকাদের) বাচ্চারা পড়াশোনা শেষ করতে বিদেশে যায়। তারা ইংরেজিতে কথা বলে, শুধু হলিউডের ছবি দেখে। তারা শুধু ছুরি-কাঁটা দিয়ে খায় এবং কথা বলার ধরনও ভিন্ন হয়। সুতরাং, তারা কীভাবে সংযোগ করবে? দেখতেও কেমন অদ্ভূত, অনেকটা ডিম সেদ্ধর মতো দেখতে লাগে। তাদের সম্পূর্ণ চেহারা পরিবর্তিত হয়েছে, তাই মানুষ সংযোগ করতে পারে না। আমি কাউকে ট্রোল করতে চাই না।’

গত বছর মুক্তি পাওয়া আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ এর উদাহরণ টেনে কঙ্গনা বলেন, ‘দেখুন পুষ্পাকে কেমন আমাদের পরিচিত একজনের মতো লাগছে। প্রতিটি শ্রমিক তার সঙ্গে নিজের সংযোগ করতে পারবেন। বলুন তো আমাদের নায়কদের মধ্যে কাকে আজকের যুগে শ্রমিকের মতো দেখা যেতে পারে? ওরা করতে পারেন না। সুতরাং, তাদের সংস্কৃতি (দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পের) এবং তাদের গ্রাউন্ডেড প্রকৃতি তাদের মূল্য পরিশোধ করছে। আশা করছি তারা পশ্চিম থেকে যেন অনুপ্রেরণা নিতে শুরু না করে। নিজেদের দেশের মানুষের সঙ্গে সংযোগ রাখাটা গুরুত্বপূর্ণ।’

কঙ্গনা বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘ধাকড়’-এর প্রচারণা নিয়ে। আগামী ২০ মুক্তি পাবে এটি। এই সিনেমায় তিনি ধুন্দুমার অ্যাকশন চরিত্রে অভিনয় করেছেন। বলিউডে এর আগে কোনো অভিনেত্রীকে এমন দুর্ধর্ষ অ্যাকশন গল্পে দেখা যায়নি। তাই সিনেমাটি নিয়ে দর্শকের মধ্যেও আগ্রহ তৈরি হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে