প্রেমিকার চরিত্রে চমকে দিলেন পারসা ইভানা

প্রকাশিত: মে ১৭, ২০২২; সময়: ২:৫১ অপরাহ্ণ |
খবর > বিনোদন
প্রেমিকার চরিত্রে চমকে দিলেন পারসা ইভানা

পদ্মাটাইমস ডেস্ক : নাটকে বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল হক পলাশ। অন্যদিকে দারুণ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন পারভা ইভানা। দুজন একসঙ্গে অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’সহ কয়েকটি প্রজেক্টে। সেগুলো দর্শক গ্রহণও করেছে বেশ।

এবার প্রথমবারের মতো পলাশের প্রেমিকার চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন পারসা। দুই অভিনয়শিল্পী কাজ করেছেন ঈদে মুক্তি পাওয়া নাটক ‘ব্যাড বাজ’-এ। যেটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি।

ঈদ উপলক্ষ্যে ইউটিউবে ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়। এরপরই আলোচনায় আসে নাটকে পলাশের প্রেমিকার চরিত্রে পারসার চমৎকার অভিনয়। এতে বিশ্ববিদ্যালয়ের ৫ বন্ধুর চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, সাফা কবির, পারসা ইভানা, মিশু সাব্বির ও সাইদুর রহমান পাভেল। পলাশ সামি চরিত্রে আর পারসা ফারিয়া চরিত্রে অভিনয় করেন।

নাটকের গল্প এগোয় একটি ট্যুরে তাদের ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে। তবে বন্ধুরা সবাই ঘুরতে গেলেও দেখা যায় সামিকে ভালোবাসেন ফারিয়া। বিভিন্ন সময় নিজের সে ভালোবাসা সামির কাছে প্রকাশও করেন তিনি। কিন্তু সামি তাকে নানাভাবে অ্যাভোয়েড করেন। কয়েকবার ফারিয়াকে সবার সামনে অপমানও করেন। কিন্তু শেষ পর্যন্ত নিজের ভালোবাসা দিয়ে সামির মন জয় করে নেন ফারিয়া।
নাটকের দৃশ্যে পলাশের সঙ্গে পারসা

পুরো নাটক জুড়ে সামির প্রতি ফারিয়ার আন্তরিকতা ও ভালোবাসা ছিলো দেখার মতো। আর তাইতো কাজটির জন্য দর্শকের করতালিও পাচ্ছেন এই অভিনেত্রী।

ঢাকা পোস্টকে পারসা বলেন, ‘আমাদের সমাজে এমন অনেক মেয়ে আছে যারা কাউকে না কাউকে অসম্ভব ভালোবাসে। এবং বিশ্বাস করে যে একদিন সেই মানুষটিও তাকে ভালোবাসবে। ফলে শত অবহেলার পরও তারা ওই মানুষটিতে ভালোবাসে। এবং তার ভালোবাসা পাবার জন্য অপেক্ষা করে। মূলত এমন চরিত্রই আমি নাটকটিতে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়ে বেশ ভালো লাগছে।’

এই অভিনেত্রী আরও যোগ করেন, ‘নাটকটির শুটিং হয়েছে কাপ্তাইয়ে। আমি খুবই ভাগ্যবান যে এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরেছি এবং দর্শকের ভালো লাগছে। শুটিংয়ের সময়টাও আমরা বেশ এনজয় করেছি।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে