মায়ের বান্ধবীর সঙ্গে প্রেম করেছিলেন রণবীর

প্রকাশিত: মে ৮, ২০২২; সময়: ১১:৪০ am |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : লেডি কিলার হিসেবে জুড়ি মেলা ভার ছিল রণবীর কাপুরের। নাকের ডগায় দড়ি দিয়ে ঘুরিয়েছেন বি-টাউনের সেরা সুন্দরীদের। সেই তালিকায় রয়েছেন ক্যাটরিনা ও দীপিকাও। দুজনেই পা দিয়েছিলেন তার প্রেমের ফাঁদে। সেসব কথা বলিউডবাসী ভালো করেই জানেন। এছাড়া নার্গিস ফাখরি ও সোনমের কাপুরের নামও জড়িয়েছিল তার সঙ্গে।

তবে সেসব এখন অতীত। বহু ঘাটের জল খেয়ে ঋষি পুত্র এখন ঘর বেঁধেছেন আলিয়া ভাটের সঙ্গে। একবার এই প্লেবয় এসেছিলেন করণ জোহরের শো ‘কফি উইথ করণে’। সেখানে আরও উপস্থিত ছিলেন অভিনেতা রণবীর সিং। সেবার তাদের গল্প জমে উঠেছিল করণের শোয়ে।

আড্ডাটা ছিল খোলামেলা। খোলামেলা আড্ডাই মূলত করণের শোয়ের উপজীব্য বিষয়। তাতেই মজেছিলেন দুজনে। প্রেম থেকে যৌনতা সব নিয়েই কথা বলেছিলেন এই দুই তারকা। সেখান থেকেই বেরিয়ে এসেছে রণবীর কাপুরের যৌন জীবনের রসালো সব গল্প।

আলোচনার শুরুটা ছিল পর্ণ নিয়ে। রণবীর সিং পর্ন দেখার খারাপ দিকগুলো তুলে ধরছিলেন। সেসময় তিনি বলেন, ‘পর্ন দেখা সাস্থ্য ও বিবাহিত জীবনের জন্য ক্ষতিকর। সংসার জীবনের আনন্দ মাটি করে দেয় এটি।’

উত্তরে রণবীর কাপুর বলেন, ‘পর্ন সবসময় উপভোগ্য নয়। মাঝে মাঝে এটি খুব ভয়ানক হয়ে থাকে। হিংস্র ধরনের হয়।’

এটা শুনে কাপুরের সঙ্গে ঠাট্টায় মেতে ওঠেন সিং। তিনি হাসতে হাসতে বলেন, ‘ভাই,আমার মনে হয় তুমি ভুলভাল পর্ন দেখ। যাইহোক, শেষ কবে এসব দেখেছ তুমি?’

এমন প্রশ্নের উত্তরে পর্দার রকস্টার সবাইকে অবাক করে দিয়ে জানান, গতকালও তিনি নীলছবি দেখেছেন। এমন উত্তর শুনে দিপিকার স্বামীও কম যাননি। তিনি রণবীর কাপুরকে উদ্দেশ্য করে বলেন, ‘ভাই রে এজন্যই তুই টিকে আছিস। এটা ধরে রাখিস। ভুলেও এর অসম্মান করিস না তুই।’

করণের সে আসরে শুধু পর্নেই শেষ হয়নি এই দুই তারকার আড্ডা। নিজের জীবনের আরও অনেক গোপন কথা ফাঁস করেছেন রণবীর কাপুর। তার অবাধ যৌনজীবনের কথা তুলে ধরেছিলেন। তিনি জানান, সিনেমার সেট থেকে শুরু করে বিমান- এমন অনেক জায়গায় সঙ্গম করেছেন তিনি। শুয়েছেন নিজের থেকে বয়সে বড় নারীর সঙ্গেও।

এসময় আরও একটি বিস্ফোরক তথ্য জানান ভাট পরিবারের জামাই। তা হলো, মায়ের বন্ধুর সঙ্গেও তার ছিল প্রেমের সম্পর্ক।

এই ঘটনা ২০১৬ সালের। তার রেশও এখন কেটে গেছে। নতুন খবর হলো, ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আবারও রণবীরকে নিজের শোয়ে হাজির করবেন করণ। এবার আর একা থাকবেন না লেডি কিলার। সঙ্গে থাকবেন নতুন বউ আলিয়াও। তাদের দেখা যাবে শোয়ের নতুন সিজনে।

খুব শীঘ্রই দেখা যাবে এটি। সেদিন বন্ধুর সামনে নিজেকে খোলামেলা রূপে মেলে ধরেছিলেন রণবীর। এবার আলিয়ার সামনে নিজেকে কিভাবে মেলে ধরেন তা দেখার অপেক্ষায় আছেন রণবীর অনুরাগীরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে