এই কারণে আমিশার ক্যারিয়ার শেষ করে দিয়েছিলেন সঞ্জয়

প্রকাশিত: মে ৭, ২০২২; সময়: ১২:০৩ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডে আমিশা প্যাটেলের অভিষেক হয়েছিল ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে। এই ছবিতে নাম লিখিয়েই বি-টাউনে ঝড় তুলেছিলেন তিনি।

ঝড় তোলাটা অবশ্য অস্বাভাবিক কিছু ছিল না। কেননা আবেদনময়ী চেহারা, আকর্ষণীয় দৈহিক গড়ন-সবই তার পক্ষে ছিল। ফলস্বরূপ, একের পর এক সিনেমায় নাম যুক্ত হচ্ছিলেন তিনি।

তবে আমিশা ঝড়ের স্থায়িত্ব খুব বেশিদিন ছিল না। হঠাৎ চিড় ধরে তার এই অগ্রযাত্রায়। সম্ভবনাময় ক্যরিয়ার ক্ষীণ হয়ে আসতে থাকে অস্তগামী সূর্যের মতো। এরপর একসময় প্রায় হারিয়েই যেতে হয় তাকে। এই লাস্যময়ীর ঝরে যাওয়ার কারণ আজও অনেকে খুঁজে বেড়ান।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে, আমিশার ছিটকে পড়ার পেছনে সঞ্জয় দত্তের হাত ছিল। এর নেপথ্যে ছিল আমিশার খোলামেলা পোশাক। তার খোলামেলা সাজের কথা বি-টাউনে জানেন না এমন কেউ নেই। সামাজিক যোগাযোগমাধ্যমেও নিজেকে স্বল্পবসনা রূপে মেলে ধরেন এই অভিনেত্রী। এমন রূপে তিনি অভ্যস্ত ক্যারিয়ারের শুরু থেকেই। তবে ব্যাপারটি পছন্দ ছিল না মুন্না ভাই এমবিবিএসের।

একবার এক অনুষ্ঠানে দেখা হয়েছিল আমিশা-সঞ্জয়ের। বরাবরের মতো সেখানেও খোলামেলা হয়ে উপস্থিত হয়েছিলেন আমিশা। সঞ্জয় এই ব্যাপারটি একদমই মেনে নিতে পারেননি। তিনি আমিশাকে ওড়না পরে নিজের আব্রু ঢাকার উপদেশ দিয়েছিলেন।

এমন উপদেশে আমিশা যারপরনাই বিরক্ত হয়েছিলেন বলিউড ব্যাডবয়ের ওপর। মুখের ওপর শুনিয়ে দিয়েছিলেন, তিনি তাকে উপদেশ দেওয়ার কে? সেই সঙ্গে ‘ব্যাকডেটেড’ বলেও তিরস্কার করেছিলেন সঞ্জয়কে।

এতে ভীষণ ক্ষেপেছিলেন মুন্না ভাই। জানিয়ে দিয়েছিলেন, আর কোনোদিনই আমিশার সঙ্গে সিনেমা করবেন না তিনি। এরপর থেকেই একের পর এক সিনেমা হাতছাড়া হতে থাকে আমিশার। অবস্থা বেগতিক দেখে সঞ্জয়ের মন গলানোর চেষ্টা করেন আমিশা। তাকে নিজের শুভাকাঙ্ক্ষী বলে ঘোষণা দেন তিনি।

তাতেও সঞ্জয়ের মন গলেনি। ফলস্বরূপ আমিশাকে দিন দিন হতে হয়েছে কোণঠাসা। এসব অনেক আগের কথা। তবে ঘটনাটি আজকাল নতুন করে বেশ চাউর হয়েছে। সম্প্রতি বলিউডের সবাই কানাকানি করছেন ব্যাপারটি নিয়ে।

এতে হয়ত আমিশারই লাভ। কেননা, সম্প্রতি আবারও বলিউডে ফিরছেন এই লাস্যময়ী। ‘গদর-২’ নামক সিনেমার মাধ্যমে বলিউডে প্রত্যাবর্তন হতে যাচ্ছে তার। এমন সময় আলোচনায় থাকাটা আমিশার জন্য ভালোই বলে ভাবছেন অনেকে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে