জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও ছাড়িয়ে গেলেন আলিয়া

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২২; সময়: ১:৫৮ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : রণবীর কাপুর কি তবে আলিয়া ভাটের জীবনে সৌভাগ্য বয়ে নিয়ে এলেন? বিয়ের আগে সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির কারণে দেশ-বিদেশে প্রশংসিত হয়েছেন মহেশ ভাটের ছোট মেয়ের অভিনয়। বিয়ে হতে না হতেই তিনি এখন খ্যাতির চুড়ায়। তা অবশ্য সোশ্যাল মিডিয়ায়। কীভাবে?

ইনফ্লুয়েন্সার মার্কেটিং হাবের একটি সমীক্ষা বলছে, বছরের সেরা ইনস্টাগ্রাম প্রভাবশালী তারকাদের তালিকায় রয়েছেন আলিয়া। হলিউডের তারকা জেনিফার লোপেজকে ছাড়িয়ে এ তালিকায় এসেছেন তিনি। আলিয়ার ‘কারিশমা’র কাছে ফিকে হয়েছে জেনিফারের জৌলুস। আলিয়াই এক মাত্র ভারতীয় যিনি এই তালিকার প্রথম ১০-এ রয়েছেন।

আলিয়া কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন একাধিক নামি হলিউড তারকার সঙ্গে। তার সঙ্গে তালিকায় রয়েছেন জেন্ডায়া, উইল স্মিথ। আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। বুধবার সকালে এ খবর ঘোষণা হতেই উল্লসিত নায়িকার ইনস্টাগ্রাম অনুরাগীরা। সমীক্ষা অনুযায়ী, তালিকার শীর্ষে রয়েছেন জেন্ডায়া। দ্বিতীয় স্থানে টম অলাদঁ। তিনিই নাকি জেন্ডায়ার বর্তমান প্রেমিক। তারপর রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন, দক্ষিণ কোরিয়ার র‌্যাপার জে হোপ এবং উইল স্মিথ। আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লাখের বেশি অনুরাগী।

কেন এত মানুষ পছন্দ করেন আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল? সমীক্ষা বলছে, ‘রাজি’ খ্যাত নায়িকার প্রোফাইল নাকি অন্যদের থেকে অনেক বেশি আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন। নিজের ছবি, বিজ্ঞাপনী প্রচারের পাশাপাশি মহামারির সময় সব সাহায্যকারী নম্বর এবং জন পরিষেবার যাবতীয় তথ্য এখানে সবাই পেয়েছেন। এছাড়া, রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ ছবি তো আছেই।

এসব কারণেই আলিয়া অনায়াসে পেছনে ফেলেছেন জেনিফার লোপেজ, ক্রিস্ট হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়রকে। এরা যথাক্রমে রয়েছেন সপ্তম, নবম এবং দশম স্থানে। প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, শ্রদ্ধা কাপুর এবং রাশমিকা মন্দানা রয়েছেন যথাক্রমে জনপ্রিয়তায় ত্রয়োদশ, চতুর্দশ, অষ্টাদশ এবং উনিশতম স্থানে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে