স্বামীর মারধর-বিচ্ছেদ, কেমন আছেন পুনম পাণ্ডে?

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২; সময়: ১২:৪৩ অপরাহ্ণ |
খবর > বিনোদন
স্বামীর মারধর-বিচ্ছেদ, কেমন আছেন পুনম পাণ্ডে?

পদ্মাটাইমস ডেস্ক : বিয়ের ঠিক ২১ দিনের মাথায় স্বামীর ওপর মারধরের অভিযোগ তুলেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। সেই অভিযোগের ভিত্তিতে স্বামী স্যাম বম্বেকে গ্রেফতারও করেছিল মুম্বাই পুলিশ।

দুবার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। স্বামী স্যাম বম্বের সঙ্গে বিচ্ছেদ হয় পুনম পাণ্ডের। বর্তমানে কেমন আছেন তিনি? পুনম জানিয়েছেন, আপাতত ভালো আছেন তিনি। মনরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে চলছেন।

ফের প্রেম করবেন কিনা? সেই প্রসঙ্গে প্রশ্ন করা হলে পুনম বলেন, আগামী পাঁচ বছর এসবের ধারে কাছে থাকবেন না তিনি। পাঁচ বছর পর ভেবে দেখতে পারেন। এখন প্রেম-টেমে একদমই যাবেন না।

কাজের সূত্রে স্যাম বম্বে একজন প্রযোজক, পরিচালক এবং এডিটর। বিজ্ঞাপনের পরিচালক হিসেবে তিনি দীপিকা পাড়ুকোন, তামান্না ভাটিয়া, অল্লু অর্জুন, যুবরাজ সিং-র মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন। দিশা পাটানি আর টাইগার শ্রফের ‘বেফিকরে’র পরিচালক স্যাম।

বিয়ের আগে স্যামের সঙ্গে তিন বছর সম্পর্কে ছিলেন পুনম। ২০২০ সালের জুলাইয়ে বাগদান পর্ব সারেন স্যাম-পুনম। পরিবার ও কিছু বন্ধুদের উপস্থিতিকে সেই বছর ১ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েন।

সেপ্টেম্বরেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তার স্বামীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনেছিলেন। প্রথমবার বিয়ের তিন সপ্তাহের মাথায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম।

দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। সেই বার স্যামকে গ্রেফতার করে পুলিশ।

গত নভেম্বরে স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে তাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তার মাথায়, চোখে এবং মুখে আঘাতের চিহ্ন ছিল বলে জানা যায়। এরপরই স্বামীর থেকে আলাদা হয়ে যান পুনম।

পুনম এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমাদের একটা বিষয় নিয়ে তর্ক হয়। আর ও রেগে গিয়ে আমার গলা টিপে ধরে। আমার মনে হয়েছিল আমি মরে যাব। আমার মুখে ঘুষি মারে। আমার চুল ধরে টেনে খাটের সঙ্গে মাথা ঠুকে দেয়।

মাটিতে ফেলেও পারে। কোনোরকমে ওর হাত ছাড়িয়ে হোটেলের ঘর থেকে বেরিয়ে আসি। তারপর হোটেলের বয়রা পুলিশে খবর দেয়।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে