মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চিন্তিত সৌরভ!

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২; সময়: ৭:১৫ pm |

পদ্মাটাইমস ডেস্ক : সৃজিত মুখার্জিকে বিয়ের সুবাদে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এখন কলকাতার বধূ। কাজের ব্যস্ততাও সেখানেই বেশি। সম্প্রতি কলকাতার একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন তিনি। নাম ‘মন্টু পাইলট’। এর প্রথম সিজন ২০১৯ সালে প্রচার হয়েছিল। এবার শুরু হচ্ছে দ্বিতীয় সিজনের শুটিং।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কলকাতার সৌরভ দাস। তার বিপরীতে দেখা যাবে মিথিলাকে। যৌনপল্লির গল্প নিয়ে নির্মিত এ সিরিজের প্রথম সিজনে ছিল প্রচুর ঘনিষ্ঠ দৃশ্য ও খোলামেলা পোশাক। এবারও হয়ত তেমনই হবে। এদিকে মিথিলার সঙ্গে অভিনয় করা নিয়ে কিছুটা চিন্তিত সৌরভ। তিনি বলেন, ‘আমি অভিনেত্রী মিথিলার বড় ভক্ত।

বাংলাদেশে অনেক কাজ করেছেন। ভালো অভিনেত্রী বিপরীতে থাকলে নিজের কাজটাও আপনাআপনি ভালো হয়ে যায়। ভালো অভিনয়ের ইচ্ছাও জাগে। আর সৃজিত মুখার্জির স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা! তবে এখনো আমরা একে অন্যের মুখোমুখি হইনি! তাই একটু টেনশন হচ্ছে! সাধারণত, আমরা টলিউডে একে অন্যকে কম-বেশি চিনি। কে, কেমন অভিনয় করেন, তা-ও জানি। এই প্রথম এমন একজনের সঙ্গে কাজ করতে যাচ্ছি যাকে চিনি না পর্যন্ত!’

ঘনিষ্ঠ দৃশ্যের প্রসঙ্গে সৌরভ বলেন, ‘চিত্রনাট্য এখনো পুরোটা পড়া হয়নি। তাই জানি না, কতটা সাহসী বা ঘনিষ্ঠ দৃশ্য আছে। তবে আমার বিপরীতে এক টুকরো কাঠকে দিলেও ঠিকঠাক আমার চরিত্র ফুটিয়ে তুলতে পারব। এই ভরসা নিজের ওপর আছে।’

মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় সৃজিত মুখার্জি বাধা হবেন কিনা? এ প্রশ্নের জবাবে অভিনেতা সৌরভ বলেন, ‘‘তা কে জানে! সৃজিতদা হয়ত বলে উঠবেন, ‘বাবু, বেশি না!’ পুরোটাই মজা করে বললাম। সৃজিতদা নিজে পরিচালক। চরিত্রের খাতিরে অভিনেতাদের কতটা, কী করতে হয় তা সৃজিতদার চেয়ে ভালো আর কে বুঝবেন?”

উল্লেখ্য, ‘মন্টু পাইলট’ নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য। আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এর শুটিং। তবে মিথিলা অংশ নেবেন ১৪ জানুয়ারি থেকে। এটি প্রচার হবে ভারতীয় প্ল্যাটফর্ম হইচই-তে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে