শুভর জন্য খুলছে করোনাকালে বন্ধ হওয়া ২০ সিনেমা হল

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১; সময়: ১:৪৬ অপরাহ্ণ |
খবর > বিনোদন
শুভর জন্য খুলছে করোনাকালে বন্ধ হওয়া ২০ সিনেমা হল

পদ্মাটাইমস ডেস্ক : গত দেড় বছর বছর ধরে করোনার কারণে বন্ধ ছিলো সিনেমা হলগুলো। খুলে দেয়ার পর খুব কমসংখ্যক হলে সিনেমা মুক্তি দেয়া হয়।

কিন্তু বাংলাদেশসহ বিশ্বের পাঁচটি দেশে আজ (৩ ডিসেম্বর) মুক্তি পেলো ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি মুক্তি পাচ্ছে সর্বোচ্চ প্রেক্ষাগৃহে।

বাংলাদেশের বিজয়ের পঞ্চশ বছর পূর্তিতে ‘মিশন এক্সট্রিম’ মহাসমারহে মুক্তি পাচ্ছে দেশের পঞ্চাশ হলে। পুরো সিনেমা টিমের জন্য এটি গৌরবের বলে জানিয়েছেন নির্মাতা। পাশাপাশি তিনি আরো জানান, সিনেমাটি ধাপে ধাপে আরো প্রায় ৮ থেকে ১০টি দেশ মুক্তি দেয়া হবে।

গত ১৮ নভেম্বর খুলনার ‘শঙ্খ’ ও ‘চিত্রালি’ সিনেমা হলের বুকিং দিয়ে এর বুকিং পর্ব শুরু হয়। এরপর একে একে আরও ৪৮ হলে প্রথম সপ্তাহে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির ব্যাপারটি নিশ্চিত হয়েছে। করোনার সময় বন্ধ হয়েছে এমন ২০টির মতো হল ‘মিশন এক্সট্রিম’ প্রদর্শণের জন্য ফের চালু করেছেন হল মালিকরা।

দেশের যেসব সিনেমা হলে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেলো-

স্টার সিনেপ্লেক্স(বসুন্ধরা শপিং মল, পান্থপথ; সীমান্ত সম্ভার, ধানমন্ডি; এসকেএস টাওয়ার, মহাখালী ও সনি স্কয়ার, মিরপুর-১)। ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), মধুমিতা (ঢাকা), শ্যামলী (ঢাকা), চিত্রামহল (ঢাকা), গীত (ঢাকা), বিজিবি (ঢাকা), আনন্দ (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), গুলশান (নারায়ণগঞ্জ), মনিহার (যশোর), রাজ (কুলিয়ারচর), মধুবন সিনেপ্লেক্স (বগুরা), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), সুগন্ধা (চট্টগ্রাম), নন্দিতা (সিলেট), তামান্না (সৈয়দপুর), সত্যবতী (শেরপুর), পূরবী (ময়মনসিংহ), মডার্ণ (দিনাজপুর), চন্দ্রিমা (শ্রীপুর), শাপলা (রংপুর), শঙ্খ (খুলনা), চিত্রালী (খুলনা), বর্ষা (জয়দেবপুর), রূপকথা (পাবনা), অভিরুচি (বরিশাল), সেনা অডিটোরিয়াম (ঢাকা ক্যান্ট.), নিউ গুলশান (জিঞ্জিরা), মম ইন সিনেপ্লেক্স (বগুরা), তুলি (নাভারণ), পূর্ব্বাশা (শান্তাহার), রাজিয়া (নাগরপুর), বনলতা (ফরিদপুর), মিলন (মাদারীপুর), সিলভারস্ক্রিণ সিনেপ্লেক্স (চট্টগ্রাম), ঝংকার (পাঁচদোনা), মালঞ্চ (টাঙ্গাইল), মাধবী (মধুপুর), রুটস সিনে ক্লাব (সিরাজগঞ্জ), সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্টনমেন্ট), সোনালী (টেকেরহাট), রুনা (চালাকচর), নবীন (মানিকগঞ্জ), মোহন (হবিগঞ্জ), কথাচিত্র (কটিয়াদি) ও রজনী (চন্দ্রা/কালিয়াকৈর)।

এদিকে, গতকাল অর্থাৎ সিনেমাটি মুক্তির একদিন আগে বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় প্রিমিয়ার শো।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষে অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার), তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল আইজিপি, এন্টি টেররিজম ইউনিট) মো. কামরুল আহসান বিপিএম(বার), স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশন্স মালিক মোহাম্মদ সাঈদ।

অনুষ্ঠানের সভাপতি ছিলেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল আইজিপি, স্পেশাল ব্রাঞ্চ) মনিরুল ইসলাম বিপিএম(বার) পিপিএম(বার)।

এছাড়া ‘মিশন এক্সট্রিম’র দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা চিত্রনায়ক আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, সুদীপ দীপ ও দিপু ইমামসহ সিনেমাটির অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’র পরিচালক সানী সানোয়ার বলেন, সিনেমা মানে স্বপ্ন।

কিন্তু বর্তমান অবস্থার প্রেক্ষিতে সিনেমা মানে একটি যুদ্ধের প্রতিরূপ! পুরো ইন্ডাস্ট্রি এই যুদ্ধে লিপ্ত। ‘মিশন এক্সট্রিম’ সেই যুদ্ধ জয়ের স্বপ্ন নিয়ে মুক্তি পেল।

চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, আমাদের দীর্ঘ পরিশ্রমের ফসল সিনেমাটি; এই সিনেমায় আমার এবং পুরো টিমের অনেক ত্যাগ রয়েছে। দর্শক আজ তা পর্দায় দেখছেন। দর্শকদের বলবো, সবাই সিনেমাটি দেখবেন এবং দেখে ভালো লাগলে অন্যদেরও দেখতে বলবেন।

এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা পাচ্ছে।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে