শেহনাজকে নিয়ে মুখ খুললেন পাঞ্জাবী গায়িকা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১; সময়: ২:১১ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : হিমাংশী খুরানা একজন পাঞ্জাবী গায়িকা, নায়িকা। বিগ বসের ১৩ সিজনে অংশগ্রহণ নিয়ে আয়োচনায় এসেছেন। এখানেই ভালোবাসা মানুষ অসীম রিয়াজকে খুঁজে পেয়েছিলেন। প্রয়াত সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল তার।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে হিমাংশী খুরানা কথা বলেছেন সিদ্ধার্থ-শেহনাজকে নিয়ে। তার ভাষায়, সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু আমাদের জন্য একটি বিশাল ধাক্কা। ওর অভাব পূরণ হবার না। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

সাক্ষাৎকারে এ গায়িকা বলেন, সিদ্ধার্থের মৃত্যু শিখিয়েছে ঘৃণা, মারামারি অর্থহীন। আপনার প্রিয়জনের সঙ্গে যতটা সম্ভব সময় কাটানো উচিত। আমরা অর্থ, কাজ, সাফল্যের পেছনে ব্যস্ত থাকি। প্রায়ই আমাদের প্রিয়জনকে সময় দিতে পারি না। তবে সিদ্ধার্থের মৃত্যু আমাদের প্রিয়জনদের সঙ্গে সময় কাটাতে শিখিয়েছে। কারণ আমরা জানি না কখন পৃথিবীতে আমাদের সময় শেষ হবে।

বিগ বসে অংশ নেওয়ার আগে তর্কে জড়িয়েছিলেন হিমাংশী খুরানা এবং শেহনাজ গিল। তবে একই বাড়িতে থাকার কারণে তর্ক বেশি দূর গড়ায়নি। শেষ পর্যন্ত সৌহার্দ্যপূর্ণ হয়ে ওঠেন তারা। তারা এতোটাই ঘনিষ্ঠ ছিলেন যে, অভিনেতার মৃত্যুর পর শেহনাজকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন হিমাংশী ও অসীম।

সাক্ষাৎকারে হিমাংশী বলেন, এই মূহুর্তে মানসিকভাবে ভেঙে পড়েছেন সিদ্ধার্থের মা। তাকে মানসিকভাবে সাপোর্ট এবং পরিচালনার জন্য শেহনাজকে দরকার। যদিও শেহনাজও মানসিকভাবে শক্ত নেই। তবে কাজের প্রয়োজনে সে নিজেকে প্রস্তুত করে নিচ্ছে।

হিমাংশী খুরানা আরও বলেন, সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল একে অপরের সঙ্গে গভীরভাবে যুক্ত ছিল। শেহনাজ এখনই তার কাজের দিকে মনোনিবেশ করছেন, তাই আমি খুশি। দর্শক এবং মিডিয়ার লোকদের অনুরোধ, শেহনাজকে তার স্থান দিতে এবং বিচার করবেন না। তাকে বাঁচতে এবং শ্বাস নিতে দেওয়া উচিত।

হিমাংশী সম্প্রতি তার মিউজিক ভিডিও ‘গালান ভোলিয়ান’ প্রকাশ করেছেন। এতে অসীম রিয়াজও ছিলেন। অন্যদিকে, শেহনাজ, দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে ‘হসলা রাখ’ সিনেমায় কাজ করেছেন। যা বর্তমানে বক্স অফিসে হিট করা একটি সফল পাঞ্জাবী সিনেমা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে