আরিয়ানকে ছাড়াই কীভাবে কাটবে শাহরুখের জন্মদিন

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১; সময়: ১২:০৭ অপরাহ্ণ |
খবর > বিনোদন
আরিয়ানকে ছাড়াই কীভাবে কাটবে শাহরুখের জন্মদিন

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন ২ নভেম্বর। শাহরুখ ভক্তসহ খান পরিবারের সবার কাছে দিনটি খুবই বিশেষ।

কিছুদিন পরেই দীপাবলি সেই সঙ্গে বলিউড বাদশার জন্মদিন। কিন্তু শাহরুখের পরিবারে নেই কোনো উৎসবের আমেজ। থাকবেই বা কীভাবে, ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তারের পর রয়েছেন জেলের কক্ষে।

আগামী ২৬ অক্টোবর আরিয়ানের জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে মুম্বাই হাইকোর্টে। যতক্ষণ না শাহরুপুত্র আরিয়ানের জামিন না মিলে ততক্ষণ মিলছে না খান পরিবারে স্বস্তি। শুধু ভারতবাসী নয়, শাহরুখের জন্মদিন যেন গোটা শাহরুখ ভক্তদের কাছেই একটি উৎসবের দিন।

শাহরুখ অনুরাগীরা এই দিনে ভিড় জমান শাহরুখের বাসা মান্নাতের সম্মুখে। শুধু একনজর প্রিয় নায়ককে সামনে দেখার জন্য। সাধারণত জন্মদিনে বলিউড বাদশাকে তার মান্নতের ছাদ থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায়। আর শাহরুখের আরব সাগরমুখী বাংলোর বাইরে তখন কাতারে কাতারে মানুষের ভিড়।

অনেকে কেক হাতে অথবা কেউ ‘হ্যাপি বার্থ ডে শাহরুখ’ লেখা প্ল্যাকার্ড নিয়ে প্রিয় মানুষটাকে ভালোবাসা জানাচ্ছেন। অনেক শাহরুখ ভক্ত আবার এই দিন কেক কাটেন অভিনেতার বড় বড় পোস্টারের সামনে। দিন কয়েক আগেই ছিলো শাহরুখপত্নী গৌরী খানের জন্মদিন। কিন্তু ছেলের কারণে পালন হয়নি এই বিশেষ দিন। অধীর অপেক্ষায় ছিলেন গৌরী খান, হয়তো আজই ফিরবে ছেলে।

ছেলের জামিন হতে পারত গৌরীর জন্মদিনের বিশেষ উপহার। কিন্তু এসব কিছুই হয়নি। এখন দেখার পালা শাহরুখের জন্মদিনও কি একই রকম যাবে নাকি আগের মতো ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়ে ধরা দেবেন মান্নাতের ছাদে।
তবে সবকিছুই নির্ভর করছে ছেলে আরিয়ান খানের জামিনের ওপর। অনেকে মনে করছেন, আরিয়ান জামিনে ছাড়া পেলেও তার ওপর করা মামলা চলবে।

আরিয়ান আটক হওয়ার প্রায় ২০ দিন পর জনসম্মুখে আসেন শাহরুখ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দেখা মিলেছিল আর্থার রোডের জেলে। ছেলের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ করতেই অভিনেতা হাজির হয়েছিলেন সেখানে। জানা গিয়েছে, মাত্র মিনিট কয়েক ছেলের সঙ্গে কথা বলার সুযোগ হয়েছিল তার।

তবে, বাবাকে দেখে কেঁদে দেন আরিয়ান। জেলের খাবার খেতে পারছেন না বলেও জানান। শাহরুখ জেল কর্তৃপক্ষের কাছে বাড়ির খাবার দেওয়ার অনুরোধও নাকি জানিয়েছেন বলে জানা যাচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে