আগের মতো ব্যস্ততা শুরু হয়ে গেছে: পূজা

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১; সময়: ৭:০৮ অপরাহ্ণ |
খবর > বিনোদন
আগের মতো ব্যস্ততা শুরু হয়ে গেছে: পূজা

পদ্মাটাইমস ডেস্ক : বর্তমান সময়ের আলোচিত সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। গেল দুর্গাপূজায় মণ্ডপ মাতিয়ে রেখেছিল তার বেশ কয়েকটি গান। সময় নিউজের সঙ্গে একান্ত আলাপে মেতেছেন পূজা।

লক্ষ্মীপূজা কেমন কাটল?
এবার লক্ষ্মীপূজা আমার মায়ের বাসায় করেছি। দুই বছর আগে আমার শ্বশুর মারা গেছেন। আমার শাশুড়ি ও স্বামীকে সঙ্গে নিয়ে গেছিলাম। আসলে খুবই ব্যস্ত সময় পার করছি। এত ব্যস্ততার মাঝে দুই ঘণ্টা সময় বের করেছিলাম। কারণ, হাতে অনেক কাজ জমে আছে।

পূজার গানে কেমন সাড়া পেলেন?
গানটার জন্য অনেক সাড়া পাচ্ছি। দুর্গাপূজা নিয়ে এটা আমার প্রথম গান ছিল। দুই বাংলার প্রযোজনায় ছিল গানটি। শুটিং করেছি রূপগঞ্জে। সেট বানিয়ে নিয়েছিলাম আমরা। যেহেতু আমরা দুর্গাপূজা শুরুর অনেক আগেই শুটিং করেছিলাম। যার কারণে আমরা দুর্গার প্রতিমা বানিয়ে নিয়েছিলাম। পরে আমরা প্রতিমা বিসর্জন করে দিয়েছি। এখনও ইউটিউবে এই গানের জন্য ভালো কমেন্ট পাচ্ছি। ‘আসছে মা দুর্গা’ গানটির কথা লেখার পাশাপাশি সুর ও সংগীত করেছেন কলকাতার লিংকন। পূজায় আর দুটি গান রিলিজ করেছি।

‘তোমায় ভালোবেসেছি’ গানটি নিয়ে বলুন-
আসলে এই গানের কাজ অনেক আগেই শেষ করেছিলাম। যেহেতু পূজায় ৩টি গান রিলিজ করেছি তাই এটি পূজার পরের জন্য রেখেছিলাম। শনিবার (২২ অক্টোবর) গানটি রিলিজ করব। ফ্রান্সের ‘লি পয়েন্ট’ গানটি প্রযোজনা করেছে। তাদের ইউটিউব চ্যানেলেই রিলিজ হবে গানটি। নাবিদ পারভেজের সুরে শিমুলের লেখা গান এটি।

নতুন গান কী আসছে?
গত লকডাউনে অনেক গানের কাজ করে রেখেছিলাম। সেগুলো এখনো রিলিজ করিনি। সেগুলোর কাজ শেষ করে রিলিজের পরিকল্পনা করেছি। শ্রদ্ধেয় আসিফ আকবর ও কুমার বিশ্বজিৎ দাদার সঙ্গে আমার গান আসবে। দুটি গানই আমার ইউটিউব চ্যানেলেই রিলিজ হবে। এ ছাড়াও ধ্রুব মিউজিক স্টেশনে ইমরানের সঙ্গে আমার একটি গান আসবে। এ ছাড়া অনেক গান জমা পড়ে আছে।

সিনেমার গানে কাজ করছেন?
হ্যাঁ। লকডাউনে অনেক সিনেমায় প্লেব্যাক করেছি। এর মধ্যে একটি হচ্ছে ‘কর্পোরেট’ সিনেমা। এই সিনেমার দুটি গান গেয়েছি। আহমেদ হূমায়ুনের সুরে মুহিনের সঙ্গে ডুয়েট আর একটি হচ্ছে কিশোরের সঙ্গে। ‘কসাই’ সিনেমার গানেরও কণ্ঠ দিয়েছি। এ ছাড়া ‘যমজ ভূতের গল্প’ সিনেমার গানও গেয়েছি।

স্টেজ শোতে আবার কবে ফিরবেন?
আসলে কর্পোরেট শোগুলো করছি। ওপেন কনসার্ট আপাতত বন্ধ করোনার জন্য। আশা করি দ্রুত শুরু হয়ে যাবে। যেহেতু স্কুল কলেজগুলো খুলে যাচ্ছে এখন। এর মধ্যে বেশ কয়েকটি কর্পোরেট শো করেছি। আগের মতো ব্যস্ততা শুরু হয়ে গেছে। আমি মনে করি শুধু আমার না সবার।

অবসর কীভাবে কাটান-
লকডাউন শেষ হওয়ার পর থেকে আসলে আর কোনো অবসর নেই। যেহেতু লকডাউনে কাজগুলো আটকে ছিল তাই সেগুলোর কাজ করছি। বিশেষ করে মিউজিক ভিডিওগুলোর কাজ করছি আগে। আর এখন বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ শো করছি। এখনো অনেক গানের রেকর্ডিং বাকি। সেগুলোর ভয়েস দিচ্ছি। আপাতত আমার কোনো অবসর নেই।

সংসার জীবন কেমন যাচ্ছে?
২০১৭ সালে বিয়ে করেছি। খুবই অসাধারণ সময় পার করছি। আমার সংসারের কোনো চাপ নিতেই হয় না। আমার স্বামী আর শাশুড়ি খুবই সাপোর্টিভ। আমার স্বামী একজন মিডিয়ার মানুষ। এখন অনেক ব্যস্ত আছি কাজ নিয়ে, এ জন্য ওরা খুবই খুশি। আমার শাশুড়ির একটাই ছেলে, উনি আমাকে মেয়ের মতো আদর করেন। বাসায় থাকলে উনাকে হেল্প করি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে