রামায়ণের জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন রণবীর-হৃতিক

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১; সময়: ১১:০৩ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
রামায়ণের জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন রণবীর-হৃতিক

পদ্মাটাইমস ডেস্ক : রামায়ণ নিয়ে সিনেমা তৈরি হচ্ছে বলিউডে। তৈরি করছেন পরিচালক নিতিশ তিওয়ারি। ছবিটির প্রযোজনা করছেন মধু মন্তেনা। সম্প্রতি প্রযোজক জ্যাকি ভগনানির অফিসের বাইরে ক্যামেরাবন্দি হলেন দুই বলিউড তারকা হৃতিক রোশন ও রণবীর কাপুর।

জ্যাকি ভগনানি এ ছবির প্রযোজক নন তবে সব পক্ষকে নিয়ে তার অফিসে বসেন ছবির তিন প্রযোজক ও অভিনেতারা। শোনা যাচ্ছে, রাবণের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে ও রামের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। এ ছবির বাজেট প্রায় ৭৫০ কোটি।

পাশাপাশি রাবণ ও রামের চরিত্রে অভিনয়ের জন্যে এ দুই তারকা পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এত বিশাল অংকের পারিশ্রমিক সম্প্রতি অন্য কোনো অভিনেতা পাননি বলিউডে। অন্তত একাংশের দাবি এমনই। জ্যাকি ভাগনানির অফিসে দীর্ঘসময় বৈঠকের পর অবশেষে বলিউডের বিগ বাজেট ছবি রামায়ণে কাজের জন্য ‘চুক্তিবদ্ধ’ হয়েছেন হৃত্বিক ও রণবীর।

কিন্তু রামায়ণে সীতা কে হবেন? এখনও চলছে খোঁজ। প্রথমে শোনা যায়, এ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার জন্যে প্রস্তাব দেওয়া হয় কারিনা কাপুরকে। পরে জানা যায়, সে খবর সম্পূর্ণ ভুয়া। তবে রামায়ণের মহাকাব্য নির্ভর ‘আদিপুরুষ’ ছবিতে রাবণের চরিত্রে দেখা যাবে করিনার স্বামী সাইফ আলি খানকে।

ছবির প্রযোজক মধু মন্তেনার কথায়, ‘একেবারে ভিন্নভাবে রামায়ণের গল্পকে দর্শকদের সামনে তুলে ধরতে চাওয়া হয়েছে। তবে রামায়ণকে ভেঙে চুরে নয় তার গৌরবকে অক্ষুণ্ণ রেখেই স্ব-মহিমায় রুপালি পর্দায় ফুটিয়ে তোলা হবে। এই মুহূর্তের সব থেকে সেরা টেকনোলজি ব্যবহার করা হবে।’

মধু মন্তেনা আরও জানান, এই ছবির জন্যে বাজেট প্রথম ৩০০ কোটি টাকা ভাবা হয়েছিল। তবে যত দিন এগিয়েছে প্রযোজক বুঝতে পারেন এই বাজেটে রামায়ণের মতো ছবি করা সম্ভব হবে না। তাই এই ছবিটির একজন প্রযোজক নয়, তিন জন প্রযোজক রয়েছেন। মধু মন্তেনা ছাড়াও নমিত মালহোত্রা ও অরবিন্দ এই ছবিটিতে প্রযোজনা করছেন।

ছবির বাজেট দাঁড়িয়েছে প্রায় ৭৫০ কোটি। অন্যদিকে বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজমৌলির ছবি আরআরআর-এ সীতার চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে।

এই পিরিয়ড ড্রামায় এনটিআর জুনিয়র এবং রাম চরণের মতো দক্ষিণী ছবির সুপারস্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন বলিউড সুন্দরী। এ ছবির কাহিনি তৈরি হয়েছে দুই তেলুগু মুক্তিযোদ্ধা কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজুর জীবনে ঘিরে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে