স্পনসর নিয়ে জন্মদিন পালনের ঘোষণা পরীমনির

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১; সময়: ১২:২০ pm |

পদ্মাটাইমস ডেস্ক : সম্প্রতি মাদক মামলায় জেল থেকে ছাড়া পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। জেল থেকে ছাড়া পেয়েই নিত্যনতুন সমালোচনার জন্ম দিয়ে চলেছেন তিনি। গত ১৫ সেপ্টেম্বর পরীমনির আদালতে হাজিরা ছিল, সেদিন তাকে হাতের তালুতে অশ্লীলবাক্য লিখে প্রতিবাদ জানাতে দেখা যায়। যা সামাজিক যোগাযোগমাধ্যমসহ সর্বত্র চলছে কড়া সমালোচনা। এরই মধ্যে নিজের জন্মদিন ঘটা করে পালনের ঘোষণা দিয়েছেন এই চিত্রনায়িকা।

যদিও বিনোদনজগতে আসার পর থেকেই নিজের জন্মদিনটা প্রতি বছরই জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করেন পরীমনি। পাঁচ তারকা হোটেলের আলো ঝলমলে পরিবেশে একেক বছর থিমের পোশাকে অনুষ্ঠানে হাজির হয়ে সবাইকে চমকে দেন এই ঢালিউড তারকা।

আগামী ২০ অক্টোবর পরীমনির জন্মদিন। সমালোচকরা ভেবেছিলেন, পরীমনির জীবনে নানা ঝড় আসার পরে হয়তো এবারের জন্মদিনে জাঁকজমকের দিকে খুব একটা ঘেঁষবেন না তিনি। তবে সব জল্পনায় পানি ঢেলে, পরীমনি প্রকাশ্যে জানিয়ে দিলেন জন্মদিনটা প্রতিবারের মতো বড় করেই করবেন তিনি। আর এবার নিজের খরচায় নয়, বরং জন্মদিনের জন্য স্পনসর খুঁজছেন এই অভিনেত্রী!

পরীমনি সংবাদমাধ্যমকে জানান, প্রতি বছর নিজের টাকায় জন্মদিন করেও কিছু মানুষের কথা শুনতে হয়। এত টাকা আমি কোথা থেকে পাই, এসব নানা অবান্তর কথা। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করব। এবার আরও বড় করে উৎসব করব। পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক, এসব নিয়ে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

এদিকে গত সপ্তাহেই সিনেমার কাজে ফিরেছেন পরীমনি। ‘মুখোশ‘ ছবির ডাবিংয়ে অংশ নেন। দুই দিন কাজের পর অসুস্থ হয়ে পড়েন। এখন আপাতত বিশ্রামে আছেন তিনি। পরীমনি জানান, আর ৪০ মিনিটের ফুটেজের ডাবিং করলেই ‘মুখোশ‘ ছবিতে আমার অংশের কাজ শেষ হয়ে যেত। অসুস্থতার কারণে শেষ করতে পারিনি।

শরীরিক অবস্থার বিষয়ে পরীমনি জানান, কয়েক দিন আগে করোনা ও ডেঙ্গু পরীক্ষা করেছি। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পরীক্ষার ফল হাতে পেয়েছি। শরীরে এসবের সমস্যা নেই। এটি মৌসুমি জ্বর। সপ্তাহখানেক বিশ্রাম নিতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

তিনি আরও জানান, আগামী ১৫ অক্টোবর থেকে নতুন ছবি ‘বায়োপিক‘- এর শিডিউল দিয়েছেন। মাঝে দু-এক দিন বিরতি দিয়ে টানা ২০ দিন কাজ করবেন তিনি। এরপর ‘প্রীতিলতা‘ ছবির বাকি অংশের শুটিং করবেন বলে জানান এই অভিনেত্রী।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে মাদকদ্রব্য উদ্ধারের দাবি করা হয় এ নায়িকার বাসা থেকে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সম্পৃক্ততার কথা স্বীকার করেন পরীমনি, জানায় র‌্যাব। পরে ৫ আগস্ট তার নামে রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

তিন দফায় সাত দিনের রিমান্ড শেষে উচ্চ আদালতে হস্তক্ষেপে গত ৩১ আগস্ট জামিন হয় পরীমনির। ৫০ হাজার টাকা মুচলেকায় মামলার চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার আগ পর্যন্ত পরীমনিকে জামিন দেন ঢাকা মহানগর দায়রা হাকিম কে এম ইমরুল কায়েশ।

১ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হয়েছেন পরীমনি। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন এ চিত্রনায়িকা।

  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে