কড়া ডায়েট করছেন শ্রাবন্তী!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১; সময়: ২:২৯ pm |

পদ্মাটাইমস ডেস্ক : ‘ধাপ্পা’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এতে তার সঙ্গে অভিনয় করবেন প্রিয়াঙ্কা সরকার। প্রথমবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন তারা। ‘ধাপ্পা’ সিনেমাটি পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। বুধবার (১৫ সেপ্টেম্বর) থেকে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনায় শুরু হবে শুটিং। দুই নারীর মনস্তত্ত্ব নিয়ে তৈরি হয়েছে সিনেমার গল্প। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

গল্পে দেখা যাবে, বাইরের মানুষের থেকে নিজেকে সরিয়ে রাখেন শ্রাবন্তী। এক বৃষ্টির রাতে হঠাৎ তার বাড়িতে হাজির প্রিয়াঙ্কা। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে, যা দেখে চমকে উঠবেন। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন পরিচালক অংশুমান।

এ সিনেমার জন্য প্রচুর প্রস্তুতি নিয়েছেন শ্রাবন্তী। মেদ ঝরাতে হয়েছে অভিনেত্রী। জানিয়ে তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এই সিনেমায় আমার লুক নিয়ে একটু এক্সপেরিমেন্ট করতে হচ্ছে। মেদ ঝরাতে হবে। তাই কড়া ডায়েটের মধ্যে দিয়ে যাচ্ছি। লিক্যুয়ড ডায়েট ফলো করছি। আর প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম কাজ করব। খুব এক্সাইটেড।’

এদিকে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির পরিবারে উচ্ছ্বাস বইছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নবজাতকের ছবি পোস্ট করে নিজের খুশির কথা প্রকাশ করলেন নায়িকা। আনন্দের বন্য বয়ে যাওয়ারই কথা। দীর্ঘ ১৮ বছর পর শ্রাবন্তীর পরিবারে এল নতুন সদস্য। নায়িকার বড় বোন স্মিতা চ্যাটার্জি বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। উচ্ছ্বাসে ভাসছেন টালিউড অভিনেত্রী।

সদ্যোজাতের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, পুত্রসন্তান হয়েছে। আপু, তোর জন্য আমি খুবই আনন্দিত। অনেক ভালোবাসি। পরিবারে নতুন সদস্য আসার খবর জানাতেই শুভেচ্ছাবার্তায় ভরে গেছে শ্রাবন্তীর পোস্টের মন্তব্যবাক্স। নবজাতককে ভালোবাসা জানিয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শ্রাবন্তীরা দুই বোন। ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের বন্ধু তার বড় বোন স্মিতা। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর বোন, ভগ্নিপতিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে